1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

ভোলায় দি ইনভিন্সিবল’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট টাইম : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৬ বার

ভোলা প্রতিনিধি : ভোলায় এসএসসি-এইচএসসি ৯/১১ব্যাচের আয়োজনে সারা বাংলাদেশে ও বিদেশে এক যোগে ‘দি ইনভিন্সিবল’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ভোলা শহরের চিলি চাইনিজ রেস্টুরেন্টে দি ইনভিন্সিবল এসএসসি-এইচএসসি ৯/১১ ব্যাচের প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলন মেলা অনুষ্ঠিত হয়। বন্ধুত্ব দৃঢ় হোক সহযোগিতার বন্ধনে এই স্লোগানে কেক কাটা, পরিচয় পর্ব, গান ও কবিতা আবৃত্তি মধ্য দিয়ে জাকজমকভাবে অনুষ্ঠান শেষ করেন।

ইনভিন্সিবল এসএসসি-এইচএসসি ৯/১১ ব্যাচের সদস্যরা জানান, ৯/১১গ্রুপের প্রতিষ্ঠা বার্ষিকী থেকে যারা ৯/১১ব্যাচের যারা আামাদের মাঝ থেকে মৃত্যু বরণ করেছে, তাদের স্মরণে অনুষ্ঠানেরর শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।করোনাকালীন
সময় যে সকল ডাক্তার নার্স প্রশাসনের লোকজন জীবন বাজী রেখে করোনা পজিটিভ রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন তাদের কে ৯/১১গ্রুপের পক্ষ থেকে স্যালুট জানানো হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা ও উপস্থাপনায় করেন রুবেল ফকির,এ সময় গ্রুপের প্রতিষ্ঠাতা তুহিন মুসা বলেন, ভোলা সদরের ৯/১১সবাই কে একত্রিত করতে পেরে অামি খুবই অানন্দিত, অাগামীতে অারো সুন্দর অায়োজন হবে ইনশাআল্লাহ, তুহিন অারো বলেন ৯/১১ গ্রুপ থেকে আমরা অসহায় মানুষের জন্য কাজ করা ও রক্তদান কর্মসূচি প্রতিটি উপজেলায় সমন্বয় প্যানেল করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোঃ তুহিন মুসা, মোঃ শুভ ডেনিশ, মোঃ সাইফ শামিম, জুয়েল, ফারুকসহ জুমুর, প্রিয়া, মিষ্টি, শিমা, রাফসান, শামিম,জিসান,শিমুসহ ভোলা জেলার সকল ৯/১১ বন্ধুরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..