1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

প্রিয় নেতা সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লাকে দেখার অপেক্ষায় শিবপুরবাসী

  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৫ বার

স্বপন খান: নরসিংদীর শিবপুরের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম মোল্লাকে দেখার জন্য অপেক্ষা করছে শিবপুরবাসী।

তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর শিবপুরের জনগনের মাঝে চিন্তা ও হতাশা দেখা দেয়। কারণ সিরাজুল ইসলাম মোল্লা হলেন শিবপুরের আপাময় জনতার নিবেদিত প্রাণ, সু:খ দু:খের সাথী। ফলে প্রিয় এই মানুষটির সুস্থ্যতার জন্য এলাকার মসজিদ ,মন্দিরসহ সর্বস্তরের নারী পুরুষ নফল নামাজ ও রোজা রেখে আল্লাহর নিকট কান্নাকাটি করে দোয়া করেছেন। এমনকি শতশত মানুষ তাদের নিজের জীবন থেকে (কেউ এক মাস, কেউ তিন মাস, কেউ ছয়মাস পর্যন্ত) হায়াত কমিয়ে তা সিরাজুল ইসলাম মোল্লাকে দিয়ে বেঁচে রাখার জন্য আল্লাহর কাছে ফরিয়াদ করেন।

জানাযায় গত ৪ জুন রাজধানী ঢাকার একটি হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিলে পরীক্ষায় ফলাফল পজেটিভ আসে। পরবর্তীতে দীর্ঘ ১১দিন হাসপাতালে থেকে করোনা থেকে মুক্ত হয়ে বাসায় ফেরেন। এরপর উন্নত চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুরে যান। সেখানে প্রায় ১মাস চিকিৎসা শেষে সম্প্রতি দেশে ফিরেছেন। ফলে এলাকাবাসী সাবেক এই এমপিকে দেখার জন্য অস্থির হয়ে উঠেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা তার নিজ নির্বাচনী এলাকায় বেশ জনপ্রিয়। তিনি এমপি থাকালীন সময়ে যেমন জনগনের পাশে ছিলেন এখন এমপি না থেকেও জনগনের পাশে রয়েছেন। তিনি প্রতি সপ্তাহে শুক্র ও শনিবার এলাকায় গিয়ে অসহায় গরীব দু:খী মানুষকে আর্থিক সহযোগিতা, নিজস্ব শিল্পপতিষ্ঠানে চাকুরীসহ নানাবিধ জনকল্যাকর কাজ করে থাকেন। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনায় কর্মহীন হয়ে পড়া এলাকার বিভিন্ন পেশার ১০ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ফলে করোনার ঝুঁকিতেও ঢাকা থেকে এলাকায় নিয়মিত আসা-যাওয়া ও জনগনের মাঝে উপস্থিত থেকে একাধিকবার খাদ্য সামগ্রী বিতরণ করা থেকেই তিনি করোনায় আক্রান্ত হতে পারেন বলে ধারনা এলাকাবাসীর। সাবেক এই এমপির করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তিত হয়ে পড়েছিল এলাকার জনগন।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মুক্তিযোদ্ধা এ কে নাছিম আহমেদ হিরণ বলেন, শিবপুরের আপাময় জনতার নিবেদিত প্রাণ হলেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা। তিনি করোনায় আক্রান্ত হওয়ায় সাধারণ মানুষ চিন্তিত হয়ে পড়েছিল। আল্লাহর রহমতে জনগনের দোয়ায় তিনি সুস্থ হয়ে উঠেছেন। ফলে প্রিয় নেতাকে দেখার জন্য অপেক্ষা করছেন শিবপুরবাসী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..