1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১২:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

রাজবাড়ীতে ১১ জন বালু ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৫ বার

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীর কু‌ষ্টিয়া আঞ্চলিক মহাসড়‌কের উপ‌রে ট্রা‌কে রাস্তা জু‌ড়ে বা‌লুর ব্যবসা লো‌ড ও আন‌লোড ক‌রে যানবাহন চলাচ‌লের ব্যাঘাত ঘটায় রবিবার দুপু‌রে চরল‌ক্ষিপু‌রের মুরগীরফার্ম এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অ‌ভিযান পরিচালনা করে।

রাজবাড়ীর নির্বাহী ম্যা‌জি‌ষ্ট্রেট ও আর‌ডি‌সি মো.হা‌বিবুল্লাহ ও সড়ক ও জনপদ উপ-‌বিভাগীয় প্র‌কৌশলী মো.আশিকুল ইসলা‌মের নেতৃ‌ত্বে রাজবাড়ী কু‌ষ্টিয়ার প্রধান সড়‌কের উপ‌রে বা‌লু রে‌খে বি‌ক্রির দা‌য়ে ১১জন বা‌লির মা‌লিক‌কে প্র‌ত্যেক‌কে ৩০হাজার টাকা ক‌রে মোট ৩ লাখ ১৫ হাজার টাকা জরিমানা আদায় ক‌রে‌ছে ভ্রাম্যমাণ আদালত।

এসময় দুই বা‌লুর চাতা‌লের ট্রাক চালক‌কে আটক ক‌রে‌। সর্তক প‌ত্রের মাধ‌্য‌মে বা‌লু ব্যবসায়ী‌কে জা‌নি‌য়ে দি‌লেও কোন প্রকার তোয়াক্কা না ক‌রে বা‌লুর ব্যবসা ক‌রে আস‌ছি‌লো ।

নির্বাহী ম্যা‌জি‌ষ্ট্রেট হা‌বিবুল্লাহ ব‌লেন, রাজবাড়ী‌তে য‌দি মহাসড়‌কের রাস্তার উপ‌রে কেউ বা‌লু ফে‌লে রাস্তাদখল ক‌রে ব্যবসা ক‌রেন তাহ‌লে তা‌দের‌কে দ্রুত মোবাইল কো‌র্টের মাধ্য‌মে আই‌নের আওতায় এ‌নে প্র‌ত্যে‌কে জেল জ‌রিমানার বিধান আছে। তি‌নি আ‌রো ব‌লেন, ‌যদি বা‌লু ব্যবসায়ারা রাস্তা থেকে ৪ দি‌নের ম‌ধ্যে রাজবাড়ী কু‌ষ্টিয়া মহাসড়‌ক থে‌কে বা‌লু স‌রি‌য়ে না নেয়া হয় তাহ‌লে তা‌দের বিরু‌দ্ধে ক‌ঠোরতম শা‌স্তির বিধান র‌য়ে‌ছে। আমা‌দের ভ্রাম্যমান আদাল‌তের অ‌ভিযান প্র‌তি‌দি‌নেই চলমান থাক‌বে।

স্থানীয় একজন বসবাসকারী ব‌লেন,আমরা এই এলাকায় বসবাস ক‌রি কিন্তু রাত‌দিন সবসময় ট্রাক দি‌য়ে বা‌লু ভ‌র্তি ক‌রে সড়‌কে ফে‌লে রাস্তাদখল ক‌রে ব্যবসা পরিচালনা ক‌রে‌ছে। দেখার কেউ নাই যে রাস্তা দি‌য়ে ট্রা‌কে ভ‌র্তি করে রাস্তার বেহাল দশা ক‌রে‌ছে এরাই । সবসময় য‌দি মোবাইল কোর্ট প‌রিচালনার মাধ্য‌মে জেল জ‌রিমানা বিধান থাক‌লে রাজবাড়ীর রাস্তাগু‌লোর ভা‌লো থাক‌তো বলে আমি মনে করি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..