1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

কুড়িগ্রামে আইপিএল খেলা জুয়া ও চায়ের দোকানে ভীড় জমালে কঠোর ব্যবস্থা : এসপি মহিবুল

  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৭ বার

ইব্রাহিম আলম সবুজ, রাজারহাট কুুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ(আইপিএল) খেলা নিয়ে জুয়া ও চায়ের দোকানে ভীড় জমালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। ইতিমধ্যে নাগেশ্বরীর ভিতরবন্দ ইউনিয়ন থেকে আইপিএল জুয়া খেলার দায়ে ৬জনকে গ্রেফতার এবং জুয়া খেলায় ব্যবহৃত মোবাইল ফোন ও টিভি জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, আইপিএল শুরু হওয়ার পর এক শ্রেনীর তরুন ও কিশোর খেলা দেখার নামে আইপিএল জুয়ায় জড়িয়ে পড়েছে। এমনকি খেলাকে কেন্দ্র করে মাদকসহ দূর্ঘটনার ঘটনাও ঘটেছে।বেড়েছে পারিবারিক বিভিন্ন বিশৃঙ্খলা। তাই সকল অভিভাবকদের সজাগ থাকার আহবান জানান তিনি।

পুলিশ সুপার আরো বলেন, সন্ধ্যার পর বিভিন্ন বাজারে টিভিতে আইপিএল দেখানো ও জুয়ার বিরুদ্ধে অভিযান চলবে। আপনার সন্তানদের সন্ধ্যার পর বাসায় অবস্থান নিশ্চিত করুন, জুয়া ও নেশার কবল থেকে রক্ষা করুন। সমগ্র জেলাব্যাপী আইপিএল জুয়ার বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে এবং তা চলমান থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..