1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

চুয়াডাঙ্গা পুলিশ সুপার কার্যালয়ে পূজামণ্ড উদযাপন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৩ বার

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা পুলিশ সুপার কার্যালয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে পূজামণ্ড উদযাপন-২০২০ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় চুয়াডাঙ্গা জেলা পুলিশ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, চুয়াডাঙ্গা জেলার সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম।

চুয়াডাঙ্গা জেলার সকল পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে এক মতবিনিময় সভায় পূজামণ্ডপের উদযাপনের সকল বিষয় নিয়ে আলোচনা করেন পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সকল পূজামণ্ডপের সভাপতি ও সেক্রেটারি এবং, উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর) জনাব কনক কুমার দাস, আরো উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা সদর থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি আবু জিহাদ ফকরুল আলম, দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি আব্দুল খালেক,জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি সাইফুল ইসলাম, দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি মাহাব্বুর রহমান কাজল, আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ ওসি আলমগীর কবির-সহ বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলাম, বলেন সার্বজনীন সারদীয় দুর্গোৎসবকে ঘিরে জেলা আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। দূর্গা উৎসবকে ঘিরে কোন ধরনের বিশৃঙ্খলা না হয় সে লক্ষে জেলা পুলিশ ও সকল উপজেলা থানা পুলিশ সজাগ দৃষ্টি রাখবে। এবার পূজা মন্ডপগুলোতে নিরাপত্তার দিক বিবেচনা করে তিন ভাগে ভাগ করা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..