1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
ভৈরবে উপজেলা যুবদলের আহবায়ক দেলোয়ার হোসেন সুজন কে গ্রেফতার করেছে পুলিশ রাজারহাটে বর্ণাঢ্য আয়োজনে হানাদার মুক্ত দিবস পালিত রাজারহাটে সিংহীমারী উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠনে অনিয়মের অভিযোগ নতুন জঙ্গি সংগঠন পুলিশ সদস্যদের হত্যার মিশনে মাঠে নেমেছে: র‌্যাব বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি, কমতে পারে রাত ও দিনের তাপমাত্রা রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত অপপ্রচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজার সামনে চেকপোস্ট বনানীতে জঙ্গি সন্দেহে একটি আবাসিক হোটেল অভিযান রাজধানীর বাজারে চালের দাম বাড়লেও কমেছে সবজির দাম

অর্থ বিভাগের সিনিয়র সচিব হলেন সিরাজগঞ্জের সন্তান আব্দুর রউফ তালুকদার

  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৮ বার

 

উল্লাপাড়া উপজেলা প্রতিনিধিঃ মো.শান্ত

বাংলাদেশ সরকারের অর্থ বিভাগের সচিব সিরাজগঞ্জের কৃতি সন্তান আব্দুর রউফ তালুকদারকে সিনিয়র সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার।

সোমবার (২১ সেপ্টেম্বর) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়া আব্দুর রউফ তালুকদারকে তার নিজ কর্মস্থলেই পদায়ন করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, আগামী ৩১ অক্টোবর থেকে আব্দুর রউফ তালুকদারের এই পদমর্যাদা কার্যকর হবে। উল্লেখ্য, তাকে নিয়ে বর্তমানে সরকারের সিনিয়র সচিবের সংখ্যা হলো ১৫ জন।

এছাড়াও দুর্নীতি দমন কমিশনের (দুদক) সচিব দিলওয়ার বখতকেউ সিনিয়র সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার।

কাজিপুরের শুভগাছা ইউনিয়নের তারাকান্দি গ্রামের সন্তান আব্দুর রউফ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ করেছেন। ডেভেলপমেন্ট ম্যানেজমেন্টের ওপরে যুক্তরাজ্যের একটি বিশ্ববিদ্যালয় থেকেও স্নাতকোত্তর ডিগ্রি নিয়েছেন তিনি।

বিসিএস ১৯৮৫ ব্যাচের কর্মকর্তা আব্দুর রউফ তালুকদার সরকারি চাকরিতে যোগ দিয়েছিলেন সচিবালয় ক্যাডারের কর্মকর্তা হিসেবে। দেড় যুগ আগে সচিবালয় ক্যাডার বিলুপ্ত করে প্রশাসন ক্যাডারের সঙ্গে একীভূত করা হয়।

অর্থ বিভাগের বিভিন্ন পদ ছাড়াও শিল্প মন্ত্রণালয়ের পেটেন্ট, ডিজাইন ও ট্রেডমার্কস অধিদপ্তরের উপ-রেজিস্ট্রার এবং মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিবের দায়িত্ব পালনের অভিজ্ঞতা আছে আব্দুর রউফ তালুকদারের। এছাড়া খাদ্য মন্ত্রণালয় ও তথ্য মন্ত্রণালয়ে সহকারী সচিব ছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..