1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব সুস্থ-সবল-জ্ঞান-চেতনাসমৃদ্ধ দেশপ্রেমে উদ্বুদ্ধ মানুষের দেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

রাঙ্গুনিয়ায় বিনা প্রতিদ্বন্ধিতায় উপজেলা চেয়ারম্যান হওয়ার পথে স্বজন কুমার তালুকদার

  • আপডেট টাইম : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১১০ বার

মোয়াজ্জেম হোসেন,রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের সাবেক ভাইস চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পথে রয়েছেন। চেয়ারম্যান পদে তিনি ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র জমা না দেয়ায় এই সম্ভাবনা দেখা দিয়েছে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

আগামী ২৬ সেপ্টেম্বর যাচাই-বাছাইয়ে বৈধ হওয়া এবং ৩ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহরের দিন পার হওয়ার পরই এই ঘোষণা করা হবে বলেও সূত্রটি নিশ্চিত করেছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকালে মনোনয়ন দাখিলের শেষদিন দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা নির্বাচন অফিসে সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুণ উদয় ত্রিপুরার কাছে তার মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ শাহজাহান সিকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও চন্দ্রঘোনা-কদমতলী ইউপি চেয়ারম্যান ইদ্রিছ আজগর, সদস্য ও শিলক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম তালুকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তরজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল মোনাফ সিকদার, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, প্রচার সম্পাদক এমরুল করিম রাশেদ, নারী ভাইস চেয়ারম্যান এডভোকেট আয়েশা আক্তার,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু তাহেরসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৩ জুলাই রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এরপর পদটি শূণ্য ঘোষণা করে নির্বাচন কমিশন। খলিলুর রহমান চৌধুরী ২০১৯ সালের ১৮ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..