1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব সুস্থ-সবল-জ্ঞান-চেতনাসমৃদ্ধ দেশপ্রেমে উদ্বুদ্ধ মানুষের দেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

নোয়াখালী সরকারি কলেজের মেধাবী ছাত্র আনিসকে বাঁচাতে এগিয়ে আসুন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৯ বার

সংবাদদাতা ঃ

নোয়াখালী সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগ (অনার্স) প্রথম বর্ষের মেধাবী ছাত্র মোঃ আনিস(২২) পড়াশোনার পাশাপাশি খেলাধুলা, সাহিত্য এবং অর্থনীতি বিষয়ে লেখালেখিতে যার ব্যস্ত সময় কাটত।

সদা হাসিখুশি আর প্রাণবন্ত থাকা এই মেধাবী ছাত্রের এখন সময় কাটছে নানা দুশ্চিন্তা আর উৎকণ্ঠায়। দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

আনিসের কিডনি ট্রান্সপ্লান্ট করতে প্রায় ১৬ লাখ টাকা প্রয়োজন। এত টাকা তার মধ্যবিত্ত পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। এজন্য তিনি সবার সহযোগিতা চেয়েছেন।

আনিসের অসহায় বাবা বলেন, গত ২০ আগষ্ট তারিখ থেকে হঠাৎ করে বুকে ব্যথা, বমি শুরু হয় কিন্তু দেশব্যাপী চলমান করোনাভাইরাস দুর্যোগের কারণে স্থানীয় ডাক্তারের কাছেই চলে তার চিকিৎসা। এরপর নোয়াখালী মাইজদীর প্রাইম, গুডহিল, মা ও শিশু হাসপাতালে পরীক্ষা নিরিক্ষা করে জানতে পারেন তার দুটি কিডনি ইনফেকশন হয়ে প্রায় শেষ অবস্থায়। পরে নোয়াখালী থেকে ইমার্জেন্সি ঢাকার ধানমন্ডির আনোয়ার খান মর্ডান হাসপাতালের প্রখ্যাত নেপ্রোলজিস্ট (কিডনি স্পেশালিষ্ট) প্রফেসর ডা. এম এ সামাদ অধীনে চিকিৎসা নেন তিনি।

সবশেষে জানানো হয়, তার কিডনি ট্রান্সপ্লান্ট করা আবশ্যক। দুটি কিডনিতেই সমস্যা তার। জরুরিভিত্তিতে একটি কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে। কিডনি ট্রাসপ্লান্ট করতে তার দরকার ১৬ লাখ টাকা।

বর্তমানে আনিছ গণস্বাস্থ্য নাগরিক হাসপাতালের ডাক্তার আমির মোহাম্মদ কায়সার(কিডনী রোগ বিশেষজ্ঞ) তত্বাবধানে চিকিৎসাধিন আছেন।

আনিসের অসহায় বাবা আব্দুল মালেক বলেন, আমার ছেলের কিডনি ট্রান্সপ্লান্ট করতে প্রায় ১৬ লাখ টাকা প্রয়োজন। এত টাকা জোগাড় করা আমাদের পরিবারের পক্ষে অসম্ভব। নোয়াখালী সরকারি কলেজের প্রশাসনসহ দেশের বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে আমি আমার ছেলেকে বাঁচাতে পারব।

আনিসের বড় ভাই ইমাম উদ্দিন সুমন বলেন, আমি চাই আমার আদেরর ছোট ভাইটি আমাদের মাঝে সুস্থ্যভাবে বেঁচে থাকুক । কলেজের সকল শিক্ষক -শিক্ষার্থীদের কাছে আবেদন আপনারাও আনিছের পাশে থেকে সহযোগিতা করুন।

আগ্রহী যে কেউ আনিসকে সহযোগিতা করতে মার্কেন্টাইল ব্যাংক লিঃ সুবর্ণচর শাখা হিসাব নং 1313 1212 3886876 এবং বিকাশ পার্সোনাল নং (আনিস) 01812-52 46 55 অথবা 01761-60 10 19 মাধ্যমে সাহায্যের অর্থ পাঠাতে পারেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..