1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব সুস্থ-সবল-জ্ঞান-চেতনাসমৃদ্ধ দেশপ্রেমে উদ্বুদ্ধ মানুষের দেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

শালক-ভগ্নীপতির লড়াই নওগাঁর মান্দা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৯ বার

নাদিম আহমেদ অনিক, নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে শেষ দিন মনোনয়নপত্র জমা দিয়েছে নমান্দা উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মান্দা উপজেলার সাবেক সভাপতি মোঃ মকলেছুর রহমান মকে । আ’লীগ ও বিএনপির এই দুই প্রার্থী ছাড়াঅন্য কোনো রাজনৈতিক দল থেকে কিংবা স্বতন্ত্র প্রার্থী হিসেবে আর কেউ মনোনয়ন দাখিল না করায় এই উপ-নির্বাচনে লড়াই হবে শুধু আ’লীগ ও বিএনপির প্রার্থীর মধ্যে। সম্পর্কে তারা আপন শালক ও দুলা ভাই। অর্থাৎ সম্পর্কে মকলেছুর রহমান মকে শালক এবং এমদাদুল হক মোল্লা ভগ্নীপতি।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মান্দা উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, এই উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন গত বুধবার ছিলো। এই উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াইয়ের জন্য দুইজন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। তারা হলেন, আ’লীগের মোল্লা মো. এমদাদুল হক ও বিএনপির প্রার্থী মোখলেছুর রহমান। আহসান হাবিব নামে এক ব্যক্তি মনোনয়নপত্র উঠালেও শেষ পর্যন্ত তিনি আর মনোনয়নপত্র জমা দেননি। এর ফলে বাছাইয়ে এই দুই প্রার্থীর মধ্যে কেউ বাদ না পড়লে উপ-নির্বাচনে দুইজনের মধ্যেই ভোটের লড়াই অনুষ্ঠিত হবে। তিনি আরও বলেন, আগামী ২৬ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে। আগামী ২০ অক্টোবর ভোট গ্রহণ করা হবে। উপজেলায় মোট ৩লাখ ৯হাজার ৭৩জন ভোটার রয়েছেন বলে তিনি জানান।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর আ’লীগের প্রার্থী এমদাদুল হক বলেন, ‘নির্বাচিত হলে এলাকা থেকে সকল অন্যায়, সন্ত্রাস ও দুর্নীতি দূর করতে নিরলস ভাবে কাজ করে যাব। পাশাপাশি সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব।’

অন্যদিকে বিএনপির প্রার্থী মোখলেছার রহমান বলেন, ‘ভোটের প্রচার-প্রচারণা শুরু না হতেই আ’লীগের প্রার্থীর লোকজন বিএনপির নেতা-কর্মীদের হুমকি-ধামকি দেওয়া শুরু করেছে। ভোটের পরিবেশ নষ্ট করার চেষ্টা করা হচ্ছে। নির্বাচন কমিশন ভোটের অবাধ ও সুষ্ঠু পরিবেশ তৈরি করলে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..