1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahmed : Sohel Ahmed
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বাগেরহাটের রামপালে ০৯ (নয়) কেজির অধিক তামারসহ চোর চক্রের ০৩ জন সদস্য আটক জাপানি মেয়েসহ আত্মগোপনে থাকা বাবাকে উদ্ধার করেছে র‌্যাব সুস্থ-সবল-জ্ঞান-চেতনাসমৃদ্ধ দেশপ্রেমে উদ্বুদ্ধ মানুষের দেশ গড়তে চেয়েছিলেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ শিক্ষাকে বাণিজ্যিক পণ্য বানাবেন না: রাষ্ট্রপতি বাংলাদেশ আলো থেকে আর অন্ধকারে ফিরে যাবে না – ওবায়দুল কাদের শেরপুরে ক্ষেতজুরে সূর্যমুখী ফুল গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিবেশির জায়গা দখল করে বসতবাড়ি নির্মান করছে প্রভাবশালীরা বিশ্বনাথে উপজেলা আ’লীগের ভালবাসায় সিক্ত ভারপ্রাপ্ত পৌর মেয়র রফিক হাসান সাংবাদিক আলমগীর নূরকে অপহরণ,হত্যা প্রচেষ্টা; সন্ত্রাসী ও গডফাদারদের গ্রেপ্তার দাবী সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

গোয়াইনঘাটে ইউপি নির্বাচন ঘিরে ব্যাপক সরগরম; সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কারা?

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৫০ বার

 

আহমদ আল মাসউদ (গোয়াইনঘাট)::

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় প্রায় ৬ ডজন জন সম্ভাব্য প্রার্থী মাঠ চষে বেড়াচ্ছেন। সম্ভাব্য প্রার্থীরা করোনা পরিস্থিতি ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষ জনের মধ্যে নানা ধরনের ত্রান সহয়তা প্রদান করছেন। এছাড়া ধর্মীয় অনুষ্ঠান ঈদ, দূর্গা পূজা ও বিবাহ-সাদীসহ নানা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন নিয়মিত।

এবারের নির্বাচনে গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তুমপুর ইউনিয়ন পরিষদে উপজেলা বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ শাহাব উদ্দিন শিহাব, সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা আবুল কালাম আজাদ, সাবেক চেয়ারম্যান ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. মুসলিম উদ্দিন ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মনসুর আহমদ বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী মাসুক আহমদ মাঠে রয়েছেন।

২নং পশ্চিম জাফলং ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আহমেদ মোস্তাকিন, বিএনপি নেতা হোসেন আহমদ, মাষ্টার ছয়ফুল আলম ও সাবেক মেম্বার জালাল উদ্দীন, ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা লুৎফুর রহমান লেবু, আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ লোকমান শিকদার, বিএনপি নেতা হামিদুল হক ভইয়া বাবুল, ৪নং লেঙ্গুড়া ইউনিয়নে সিলেট জেলা বিএনপি নেতা বর্তমান চেয়ারম্যান মাহবুব আহমদ, উপজেলা আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া সাত্তার, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য গোলাম কিবরিয়া রাসেল ও লেঙ্গুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নে গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সিলেটের ডাক পত্রিকার গোয়াইনঘাট প্রতিনিধি মনজুর আহমদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও বৃহত্তর আলীরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাসেম, ইউনিয়ন যুবলীগের আহবায়ক সোহেল আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নজরুল ইসলাম, প্রবাসী কমিউনিটি নেতা আহমদ আলী সম্ভাব্য প্রার্থী তালিকায় রয়েছেন।

এছাড়া ৬নং ফতেহপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বর্তমান চেয়ারম্যান আমিনুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নুরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমদ শামীম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, উপজেলা বিএনপি নেতা মিনহাজ উদ্দিন, ৭নং নন্দীরগাঁও ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, উপজেলা বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান মামুন রশিদ শাহীন, আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ মো. আব্দুল খালিক, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, নন্দীরগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি জামাল উদ্দিন আহমদ, তোয়াকুল ইউনিয়নে সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও বর্তমান চেয়ারম্যান খালেদ আহমদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোহাম্মদ লোকমান, বিএনপি নেতা রুহুল আমীন, মোহাম্মদ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনজির আহমেদ চৌধুরী ও সমাজ সেবী আজমল আলী, ৯নং ডৌবাড়ী ইউনিয়নে বিএনপি নেতা বর্তমান চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এম. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য সাংবাদিক সুবাস দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিছবাহ উদ্দিন, উপজেলা বিএনপি নেতা মো. মছব্বির, মোহাম্মদ লোকমান, ১০ নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নে ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ও বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খায়ের, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য গোলা সরওয়ার সোহেল ও মাওলানা ইজ্জত উল্লাহ।

 

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণের কারণে সারাদেশে সব নির্বাচন বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয় গত ২১ মার্চ। তবে করোনার প্রকোপ কিছুটা কমার কারণে পাঁচ বছর পূর্ণ হওয়ায় আগামী মার্চে মেয়াদ উত্তীর্ণ ইউনিয়ন পরিষদগুলোতে নির্বাচনের তোড়জোড় শুরু করেছে স্থানীয় সরকার বিভাগ। চলতি বছরের নভেম্বর থেকেই নির্বাচন যথা নিয়মে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে নির্বাচনের উপযোগী ইউনিয়ন পরিষদের তালিকা চেয়ে দেশের সব জেলা প্রশাসকদের চিঠি দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..