1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
রাজারহাটে নাজিমখাঁনে ক্রয়কৃত জমি প্রতিবেশীর দখলের চেষ্টা - লাল সবুজের দেশ
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ইতিবাচক সংবাদ বর্জনের ঘোষণা টিসিএ এর রংপুর অঞ্চলে ব্যান্ডরোল বিহীন বিড়িতে সয়লাব সারাদেশ রাজস্ব হারাচ্ছে সরকার বলাৎকারের অভিযোগে দুই মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার রাজারহাটে সাংবাদিক নামধারী মাদক সেবী এস এ লিমন জেলহাজতে বেনাপোল ভবারবেড় থেকে ১কেজি ভারতীয় গাঁজা সহ ১জন আটক। শার্শা উপজেলায় শীতের সবজির বাম্পার ফলন। এবার ভারত থেকে ফিরতেও বাংলাদেশিদের লাগবে করোনা নেগেটিভ সনদ রাজনগরে পুলিশের মাস্ক সপ্তাহ শুরু। সোনাগাজীর মজলিশপুরে জাতীয়পার্টির মতবিনিময় সভা চান্দিনার মাইজখারের ৭ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে প্রচারনায় ব্যস্ত আবুল বাসার মেম্বার পদপ্রার্থী।

রাজারহাটে নাজিমখাঁনে ক্রয়কৃত জমি প্রতিবেশীর দখলের চেষ্টা

  • আপডেট টাইম: শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩৩১ বার পঠিত

ইব্রাহিম আলম সবুজ, রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি: রাজারহাট উপজেলার নাজিমখাঁন ইউনিয়নের মোঃআজিজুল ইসলামের বসত ভিটা সহ দোকান ঘর অবৈধভাবে দখলের চেষ্টা করেন প্রতিবেশী মোখলেছুর রহমান।

ভুক্তভোগী অভিযোগ করে বলেন আমার ক্রয়কৃত জমি যার খতিয়ান নং ৩৩ দাগ নং ৩৫৩,২০০ ও ২০২ মুল মালিক করিম বকস ও তার সন্তানের কাছ থেকে ১৯৯৩সাল হইতে ২০০৭ সাল পর্যন্ত পর্যাক্রমে ক্রয় করি, মোট জমির পরিমাণ ৯.৫০শতাংশ।

আমার প্রতিবেশী প্রভাবশী মোখলেছুর রহমান একই দাগ ও খতিয়ানে উক্ত মালিকের নিকট হইতে ২০০৮সালে জমি খরিদ করেন।যা সম্পুর্ন বেআইনি ও আইনবিরোধী।

আমার প্রতিবেশী অনেক বিত্তশালী ও প্রভাবশালী হওয়ায় আমার বসত ভিটা ও দোকান ঘর জোর জবরদস্তী করে দখলের চেষ্টা করেন এবং আমাকে সহ আমার স্ত্রী কে মাইর পিট করেন। আমি উক্ত বিষয় রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তাকে গত ২৮/০৯/২০১৭সালে লিখিত অভিযোগ করলে উপজেলা নির্বাহী অফিসার রাজারহাট থানার ওসি কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিলেও অদৃশ্য কারনে তৎকালিন ওসি কৃষ্ণ কুমার সরকার কোন ব্যবস্থা নেয়নি।

দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর নতুন করে আবার আমার জায়গা দখলের চেষ্টা করলে আমি রাজারহাট থানার ভারপ্রাপ্ত
কর্মকর্তা রাজু সরকারকে মৌখিক অভিযোগ করলে, তিনি বলেন জমি সংক্রান্ত সমস্যা সামাধানের সিদ্ধান্ত দিবেন আদালত, তবে আইন শৃঙ্খলার বিঘ্ন কেউ ঘটালে তার বিরুদ্ধে আমি ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews