1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের ২৭ প্রার্থী চূড়ান্ত - লাল সবুজের দেশ
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুমিল্লায় ডিবি পুলিশ কতৃক ইয়াবাসহ আটক ১ গার্মেন্টস খোলায় সংক্রমণ আরও বাড়বে : স্বাস্থ্যমন্ত্রী বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয়ে প্রতারণার অভিযোগে নারী গ্রেফতার হারাগাছ পৌরসভার নতুন করে কর আরোপ ছাড়াই ৩০ কোটি টাকার বাজেট ঘোষণা ত্রিশালে মটরযান শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ: শিবপুরে মৃত্যুর ২ মাস পর কবর থেকে লাশ উত্তোলন সিলেট বিভাগে আরও ৯ জন আক্রান্ত রোগীর মৃত্যু ও শনাক্তে নতুন রেকর্ড শোকাবহ আগস্ট উপলক্ষ্যে জানিপপ-এর আলোচনা সভা অনুষ্ঠিত প্রবাসে ভৈরব মনফালকনে ইতালি সংগঠনের উদ্যোগে ৬০ বস্তা চাউল বিতরণ নবীগঞ্জে সরকারি স্বাস্থ্য বিধি না মানায় ১৭টি মামলা ১৫ হাজার ৮০০ টাকা জরিমানা

স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের ২৭ প্রার্থী চূড়ান্ত

  • আপডেট টাইম: শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ২৮৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : দেশে স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ২৭ প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে সাতটি উপজেলা পরিষদ ও ১৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং পাঁচটি পৌরসভার মেয়র পদের প্রার্থী রয়েছেন।

শুক্রবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে এসব প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করা হয়। আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।

দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উপজেলা পরিষদ নির্বাচন

নওগাঁর রাণীনগর উপেজলায় আব্দুর রউফ, পাবনার ঈশ্বরদীতে নায়েব আলী বিশ্বাস ও বেড়ায় রেজাউল হক, সাতক্ষীরার দেবহাটায় মুজিবর রহমান, যশোরের বাঘারপাড়ায় ভিক্টোরিয়া পারভীন সাথী, কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় জাহাঙ্গীর খান চৌধুরী এবং নোয়াখালীর বেগমগঞ্জে শাহনাজ বেগম।

পৌর নির্বাচন

গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভায় আবু বক্কর প্রধান, মাদারীপুরের রাজৈরে নাজমা রশীদ, ফরিদপুরের মধুখালীতে খন্দকার মোরশেদ রহমান ও ফরিদপুর পৌরসভায় অমিতাভ বোস এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে তফাজ্জল হোসেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচন

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নে এসএম রেজাউল করিম, বন্দবেড়ে আব্দুল কাদের ও চর শৌলমারীতে কেএম ফজলুল মণ্ডল, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার দলদলীতে আরজেদ আলী, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগরে আব্দুল হান্নান, বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার উত্তর উলানিয়ায় নূরুল ইসলাম, দক্ষিণ উলানিয়ায় কাজী আব্দুল হালিম, নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়ায় মতিউর রহমান, শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ডিএম খালিতে মহসিন হক বেপারী, ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুরে মোহাম্মদ আলী, হবিগঞ্জের সদর উপজেলার রাজিউড়ায় বদরুল করিম দুলাল, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে সিএম জয়নাল আবেদীন, কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তরে মোহাম্মদ ইকবাল সরকার এবং রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলিতে সত্য চন্দ্র ত্রিপুরা ও রাঙ্গামাটি সদর উপজেলার মগবানে বিনিময় চাকমা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com ।
Theme Customized By BreakingNews