1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভারে সাংবাদিক সোহেল রানাকে প্রকাশ্যে হত্যার চেষ্টা দুর্নীতিতে আক্রান্ত রুটিরুজিও? জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন মনে পড়ে ড্রিম গার্ল শ্রীদেবীকে? ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নরসিংদী সদর প্রেস ক্লাবের কমিটি গঠন। ফেনী শহরের আবাসিক হোটেল গুলোতে মাদক, জুয়াসহ চলছে রমরমা দেহ ব্যবসা,ধ্বংসের মুখে তরুণ সমাজ বঙ্গবন্ধুর সংবেদনশীলতা ছিল অতুলনীয়: ড.কলিমউল্লাহ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)আগামী নমিনেশনের জন্য দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু বাঙালির প্রতি ভালবাসার অফুরান ঝর্ণাধারার উৎস: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ

ইউপি সদস্য প্রতিবন্ধী ভাতা কার্ডে ঘুষ লেনদেনের সংঘর্ষে আহত সেই যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ১৯৯ বার

রবিউল ইসলাম, নালিতাবাড়ী প্রতিনিধি : শেরপুর জেলার নালিতাবাড়ীতে প্রতিবন্ধী ভাতার কার্ড প্রদানে স্থানীয় জনপ্রতিনিধি কর্তৃক ঘুষ লেনদেনের ঘটনা ফাঁস হওয়ায় সংঘর্ষে আহতদের মধ্যে এক যুবকের মৃত্যু হয়েছে গতকাল।

গতকাল শনিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সংর্ষে আহত হওয়া যুবকের মৃত্যু হয়।

গত ১০ নভেম্বর (মঙ্গলবার) সন্ধ্যায় উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের কেরেঙ্গাপাড়া গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

সুত্রে জানা যায়, রামচন্দ্রকুড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল জলিল প্রায় দুই বছর আগে কেরেঙ্গাপাড়া গ্রামের শারীরিক প্রতিবন্ধী আব্দুল হালিমের (২৩) নিকট থেকে ৪ হাজার টাকা ঘুষ নিয়ে ভাতার কার্ড করে দেন।এরপর কয়েক দফায় হালিম ভাতা উত্তোলন করেন। সম্প্রতি স্মার্ট কার্ড ও জাতীয় পরিচয়পত্র কোনটিই না থাকায় অনলাইনে নিবন্ধন সংক্রান্ত জটিলতায় পড়ে হালিম।এমতাবস্থায় বিষয়টি বুঝে উঠতে না পেরে ঘুষ লেনদেনের বিষয়টি প্রকাশ করে দেয়।

মঙ্গলবার বিকেল ৫টার সময় বিষয়টি জানতে পেরে স্থানীয় গণমাধ্যম কর্মীরা খোঁজ নিতে যান।সত্যতা পেয়ে তারা তাদের মীমাংসার কথা বুঝিয়ে চলে আসেন।

পরবর্তীতে সন্ধ্যায় ইউপি সদস্য আব্দুল জলিল ও স্থানীয় যুবক সুজন মিয়া ও ফারুকদের মাঝে ঘুষ লেনদেনের ঘটনায় তর্কে জরায়।এর জের ধরে ইউপি সদস্য আব্দুল জলিল তার লোকজন নিয়ে সুজনের মুদি দোকানে গিয়ে তার ওপর হামলা করে। তাদের প্রতিহত করতে এলে সুজনের ছোট ভাই সুমন,ছোট ভাইয়ের স্ত্রী উর্মি,মা ফরিদা ইয়াসমিন,ছোট ভাই রাজুসহ বেশ কয়েকজন আঘাতপ্রাপ্ত হন।ভেঙ্গে ফেলা হয় সুজনের দোকানের আসবাবপত্র এবং ফেলে দেওয়া হয় দোকানের জিনিসপত্র।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..