1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা। - লাল সবুজের দেশ
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবপুরের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী আরিফ প্রসাশনের ধরাছুয়ার বাহিরে নাটাল মোড় হইতে ৪৮(আটচল্লিশ) বোতল ফেন্সিডিল সহ ০১ জন আসামীকে গ্রেফতার আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আমিনুল ইসলাম সোহাগ বড়াইগ্রাম কর্মজীবি মায়েদের হেলথক্যাম্প অনুষ্ঠিত। বাংলাদেশ ৭১ সংবাদে আন্তর্জাতিক সম্পাদক হলেন গলাচিপার এক কৃতি সন্তান বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর-এর মাননীয় উপাচার্য প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও স্যারের নেতৃত্বে গাজীপুর সিটি কর্পোরেশন পরিদর্শন ঝিনাইদহের সেই অটো চালক রাজকুমারের শেষ ইচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একবার স্বচোখে দেখা ভূল চিকৎসায় প্রসূতি মায়ের মৃত্যু-কোটচাঁদপুর নাসিং হোম ক্লিনিকে কুষ্টিয়ার দৌলতপুরে ফেন্সিডিল সহ এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। তাহিরপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ- সার বিতরণ

পটুয়াখালী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভা।

  • আপডেট টাইম: রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৪২ বার পঠিত

 

মোঃ শাহিন আলম ; পটুয়াখালী  প্রতিনিধি।

পটুয়াখালীতে (২১ নভেম্বর ২০২০) তারিখ রোজ শনিবার সকাল ০৯.০০ ঘটিকায় পটুয়াখালী পুলিশ লাইন্সে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র ও থানা হতে আগত (১১৭ জন) পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। উপস্থিত সদস্যগণ তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং পুলিশ সুপার তৎক্ষণাৎ সমাধান প্রদান করেন। সভায় পিআরএল গমনকারী ০২ জন পুলিশ সদস্য ও ০২ জন সিভিল স্টাফগণকে শুভেচ্ছা উপহার ও ক্রেস্ট প্রদান করা হয়। আবেদনের ভিত্তিতে ০৩ জন পুলিশ সদস্যকে জেলা কল্যাণ তহবিল থেকে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়। এছাড়াও একজন কনস্টেবল দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হওয়ায় তার অতি মূল্যবান ঔষধ সরবরাহ সহ তার চিকিৎসার জন্য জেলা কল্যাণ তহবিল ছাড়াও পুলিশ সুপার মহোদয়ের ব্যক্তিগত পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন। অতঃপর পুলিশ সুপার তার সমাপনী বক্তব্যে মূল্যবান দিকনির্দেশনা সমূহ তুলে ধরেন। উক্ত বক্তব্যে পুলিশ সুপার বাংলাদেশ পুলিশের সম্মানিত অভিভাবক পরম শ্রদ্ধাভাজন আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়ের ০৫ দফা (Zero Corruption, Zero Drug, Zero torture, Discipline and welfare, Beat policing) সম্পর্কে নাতিদীর্ঘ আলোচনা করেন যাতে বিন্দুমাত্র ব্যত্যয় না ঘটে।

দুপুর ১১.০০ ঘটিকা হতে সন্ধ্যা ১৮.০০ ঘটিকা পর্যন্ত পুলিশ অফিস সম্মেলন কক্ষে অক্টোবর/২০২০ মাসের অপরাধ সভা অনুষ্ঠিত হয়। শুরুতে জেলার শ্রেষ্ঠ অফিসার, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার ও শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসারকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। উক্ত অপরাধ সভায় গত মাসে রুজুকৃত মামলা সমূহ কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধির লক্ষ্যে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম বিস্তারিত দিকনির্দেশনা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews