1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি

বিয়ের পর নামও বদলে ফেললেন সানা খান

  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ২৬১ বার

বিনোদন ডেস্ক : সুরাতের আনাস সৈয়দের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন বিগ বস –এ অংশগ্রহণকারী ও প্রাক্তন অভিনেত্রী সারা খান। বিয়ের পরে নিজের নাম বদলে ফেলেছেন তিনি। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন সৈয়দ সানা খান নামে।

পরনে লাল লেহেঙ্গা, তাক লাগানো ঝলমলে নেকপিস, গা ভর্তি সোনার গয়না। নজর কেড়েছে তাঁর মুক্তোর অলঙ্কারও। কনের সাজে তাঁর মেক-আপ সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়।

বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবিও শেয়ার করেছেন সানা। সেখানে তিনি পরেছেন সাদা রঙের গাউন, সাদা কাপড়ে মাথা ঢাকা। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি শেয়ার করে সানা লিখেছেন ’’আল্লার সন্তুষ্টির জন্য একে অপরকে ভালোবেসেছি। আল্লার জন্য একে অপরকে বিয়ে করেছি। এই পৃথিবীতে আল্লা আমাদের একসঙ্গে রাখুন। জন্নতে যেন আবার আমরা মিলিত হতে পারি।‘‘

অক্টোবরেই শোবিজ দুনিয়াকে বিদায় জানিয়েছেন সানা।

তবে সেদিনও তাঁর অনুরাগীদের উদ্দেশে লম্বা বার্তা দিয়ে্ছিলেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছিলেন, ’’আমার জীবনের এক গুরুত্বপূর্ণ সন্ধিক্ষণে আমি দাঁড়িয়ে রয়েছি। বেশ কিছু বছর আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রয়েছি। এবং এরই মধ্যে ভালোবাসা, খ্যাতি, সম্মান, সম্পদ সবই পেয়েছি। কিন্তু গত কয়েক বছর ধরে আমাকে একটা বিষয় খুব ভাবাচ্ছে। কেবল মনে হচ্ছে, একজন মানুষ কি শুধু খ্যাতি, সুনাম, সম্পদের জন্য জন্ম নেয়। এটা কি একজন মানুষের কর্তব্যের মধ্যে যে পড়ে না, যারা প্রকৃত অর্থে গরিব, বা যাদের সাহায্য দরকার তাদের পাশে দাঁড়ানো। মানুষ যে কোনও সময়ে মারা যেতে পারে তার পরের জীবনে তাদের কী হবে তা নিয়ে ভাবা উচিত নয়?(All PICS Credit: Instagram)

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..