1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শ্রাবন্তীকে বিয়ে করার জন্য চিঠি পাঠালেন বাংলাদেশি যুবক - লাল সবুজের দেশ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর বুনিয়াদি প্রশিক্ষণ আনোয়ারায় বড় ভাইয়ের রোষনালে গৃহহীন তিন সহোদর ভৈরবে ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রোকেয়া বেগম এর ব্যাপক নির্বাচনী প্রচারণা স্বামী-স্ত্রী ফ্রিজ কিনে বাড়ি ফিরলেন” তবে দুজনেই লাশ হয়ে নোয়াখালীর হাতিয়ায় নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: গ্রেফতার ৫ রংপুরের হারাগাছে নকল কয়েল কারখানায় অভিযান আজ অনুষ্ঠিত হবে মেয়র কাপ t20 ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্ভোধন ভারতীয় বিড়ির চালান সহ চোরাকারবারী আটক

শ্রাবন্তীকে বিয়ে করার জন্য চিঠি পাঠালেন বাংলাদেশি যুবক

  • আপডেট টাইম: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৭১ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রায়ই সমালোচনায় থাকেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। পর পর তিন বার বিয়ে করেছেন তিনি। তাইতো তিনি নিত্যনতুন ট্রোলের শিকার হচ্ছেন। জানা যায়, তার তৃতীয় বিয়েও নাকি ভাঙনের পথে।

এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের জন্য ভারতের নায়িকা শ্রাবন্তী বরাবরে চিঠি লিখেছেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়হান চৌধুরী। রবিবার (২২ নভেম্বর) তার ফেসবুক আইডি রায়হান চৌধুরী থেকে এ চিঠি লিখেছেন। তার সামাজিক মাধ্যম ফেসবুকে নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি বরাবরে বিয়ের জন্য চিঠি লেখেন রায়হান। যা পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো।

বরাবর,

প্রিয় শ্রাবন্তী চ্যাটার্জি

বিষয়ঃ- আপনাকে বিবাহ করার জন্য আবেদন।

জনাবা, সবিনয় নিবেদন এই যে, আমি আপনাকে বিবাহ করার জন্য একজন আগ্রহী বর। আমি গত ১০ বছর ধরে আপনাকে পছন্দ করে আসতেছি। আপনাকে কোন রকম বিরক্ত না করেই বুঝাতে চেয়েছি যে আমি আপনাকে বিবাহ করতে চাই। ভালবাসা নামক অভিনয়ে আমি কোন রকম ধোঁকাবাজি করতে আগ্রহী নই। তাই আপনার নিকট দরখাস্ত লিখতে বাধ্য হলাম।

এই অগ্রহায়ণের হাল্কা শীতে কম্বলের ন্যায় আমি আপনাকে জড়িয়ে রাখতে চাই। বিশ্বাস করেন, লবণ ছাড়া যেমন তরকারির মজা নেই তেমনি আপনাকে না পেলে আমার জীবনের মূল্য নেই। আপনি আমার বিষয়টা খতিয়ে দেখবেন বলে আমি আশা করছি। তবে এই বিষয়টাও আপনাকে অবহিত করা প্রয়োজন যে, আমি আপনাকে সারাজীবন অনেক সুখেই রাখার চেষ্টা করবো, আর বিয়েতে কোন ধরনের যৌতুক নেওয়া থেকে বিরত থাকিবো।

অতএব, এমতাবস্থায় আপনার দৃষ্টি আকর্ষণ করছি যে আমার জন্য এই মূল্যবান উপকারটুকু করে আমাকে চিরদিনের জন্য আপনার জামাই করে স্মরণীয় করে রাখতে আগ্রহী হবেন। আমার আকুল আবেদন, আমাকে আপনার, চতুর্থ জামাই, হিসেবে গ্রহণ করবেন।

নিবেদক, আপনার হবু জামাই

রায়হান সোনার

শ্রাবন্তী চ্যাটার্জি আসেন বিয়ে করি। আপনি থেকে তুমি হয়ে যাই ওকে বাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews