1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভারে সাংবাদিক সোহেল রানাকে প্রকাশ্যে হত্যার চেষ্টা দুর্নীতিতে আক্রান্ত রুটিরুজিও? জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন মনে পড়ে ড্রিম গার্ল শ্রীদেবীকে? ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নরসিংদী সদর প্রেস ক্লাবের কমিটি গঠন। ফেনী শহরের আবাসিক হোটেল গুলোতে মাদক, জুয়াসহ চলছে রমরমা দেহ ব্যবসা,ধ্বংসের মুখে তরুণ সমাজ বঙ্গবন্ধুর সংবেদনশীলতা ছিল অতুলনীয়: ড.কলিমউল্লাহ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)আগামী নমিনেশনের জন্য দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু বাঙালির প্রতি ভালবাসার অফুরান ঝর্ণাধারার উৎস: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ

সিএমপির শ্রেষ্ঠ এসি নির্বাচিত হয়েছেন কর্ণফুলী জোনের এসি ইয়াসির আরাফাত।

  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ২৮৫ বার

 

সাহাব উদ্দীন জয়তুন(কর্ণফুলী) চট্টগ্রাম প্রতিনিধি :প্রতিবারের মতো ধারাবাহিকতায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে (সিএমপি) নভেম্বর মাসে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ নভেম্বর দুপুরে দামপাড়াস্থ সিএমপি সদর দপ্তরের কনফারেন্স হলরুমে সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

এতে নভেম্বর মাসে ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও ভাল কাজের জন্য শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (এসি) হিসেবে পুরস্কৃত হয়েছেন কর্ণফুলী জোনের মোঃ ইয়াসির আরাফাত।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এস. এম. মোস্তাক আহমেদ খান, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর সকল থানা ও নগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার নির্দেশনা দেন। মাদক ও ছিনতাই প্রতিরোধে জোনের উপ-কমিশনারদের আরো তৎপর হতে নির্দেশনা দেন।

প্রসঙ্গত, নভেম্বর মাসে যথাযথভাবে দায়িত্ব পালন, ওয়ারেন্ট তামিল, অস্ত্র ও মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও ভাল কাজের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন স্তরের ৫৪ (চুয়ান্ন) জন পুলিশ সদস্যকে নগদ ২ লক্ষ ৭৩ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..