1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি

চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কে মাইক্রোবাসে যাত্রী তুলে ছিনতাই, আটক ২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১৯২ বার

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রাম-কক্সবাজার আরাকান সড়কে মাইক্রোবাসে লোকাল যাত্রী তুলে সর্বস্ব ছিনিয়ে নিয়ে পালানোর সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে বোয়ালখালী থানা পুলিশ।

সোমবার (২৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে বোয়ালখালী উপজেলার আরকান সড়কের নয়া রাস্তার মাথায় এক উপজাতি মহিলার সর্বস্ব ছিনিয়ে নিয়ে চলন্ত গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় অন্যান্য গাড়ী চালক ও যাত্রীরা পুলিশে খবর দিলে গোমদণ্ডী ফুলতলে থাকা টহল পুলিশ তাদের আটক করে।

তাদের কাছ থেকে মহিলার ছিনিয়ে নেওয়া মোবাইল ও নগদ দুই হাজার উদ্ধার এবং ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস ( চট্টমেট্রো-চ-১১-৩০৭৯) জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, আলাউদ্দিন (২২) ও ওসমান গণি(১৯)।

ছিনতাইয়কারীদের কবলে পড়া বান্দরবান জেলার বলিবাজার এলাকার মৃত তবি চাং এর মেয়ে কাজল ত্রিপুরা জানান, তিনি সোমবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম নগরীর সিএন্ডবি রাস্তার মাথায় আসার উদ্দেশ্যে চকরিয়া থেকে লোকাল যাত্রী হিসেবে মাইক্রোবাসে ওঠেন। মাইক্রোবাসটি পটিয়া পর্যন্ত পৌঁছলে মাইক্রোবাসে থাকা অন্যান্য যাত্রীরা নেমে যান। পটিয়া বাদামতল এলাকায় এক সিএনজি ফিলিং স্টেশন থেকে গ্যাস নেওয়ার জন্য তার কাছ থেকে ১হাজার টাকা ধার নেন চালক। এরপর কালুরঘাট সেতুর দিকে রওনা দেয়। কালুরঘাট সেতুর আগে নয়া রাস্তার মাথা এলাকায় পৌঁছালে তারা ভয়ভীতি দেখিয়ে মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নেয় এবং মারধর করে চলন্ত গাড়ি থেকে ধাক্কা দিয়ে সড়কে ফেলে দেয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুল করিম বলেন, আহত অবস্থায় কাজল ত্রিপুরাকে প্রাথমিক চিকিৎসা করানো হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..