1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত ঊনপঞ্চাশটি মোবাইল ফোনসহ পোনে এক লক্ষ টাকা উদ্ধার চুয়াডাঙ্গায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পন সহকারী অধ্যাপক হিসাবে ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে বশেমুরবিপ্রবি শিবচরে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে শেখ কামাল’র জন্মবার্ষিকী পালিত বরগুনার তালতলীতে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রংপুর চিড়িয়াখানায় জলহস্তি নুপুর ও কালাপাহাড় জুটির প্রথমবার বাচ্চা প্রসব রংপুরে অনুমোদনহীন ঔষধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ঔষধ জব্দসহ অর্থদন্ড পাবনা ফরিদপুরে সন্ত্রাসীদের গ্রামবাসীর গণপিটুনি পাবনা সুজানগরে ডিবি পরিচয়ে কসাই থেকে ২৫ কেজি মাংস নিয়ে পলাতক আসামী গ্রেপ্তার

শিবপুরে কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত- ১ জন , আহত- ৫

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৫৮ বার

স্বপন খানঃ নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন নিহত এবং ৫ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (২৪নভেম্বর) সকাল ৮.২৫ ঘটিকার সময় ঢাকা-মনোহরদী অাঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম (৩৮) নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। নিহত শফিকুল ইসলাম মাধবদীর মুন টেক্সটাইলে কর্মরত ছিলেন। আজ সকালে সিএনজিযোগে কর্মস্থলে যাচ্ছিলেন।

শিবপুর মডেল থানার এসআই আফজাল জানান, ঢাকা থেকে ফ্রেশ সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্টো ড ১২-১৫৮৩) মনোহরদীর দেকে যাচ্ছিল। অপরদিক থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি ইটাখোলার দিকে যাওয়ার সময় শিবপুর উপজেলার খাদ্য গুদামের সামনে ওভারটেক করার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিক্সাটি ধুমড়ে মুছড়ে যায় এবং ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। দূর্ঘটনারপর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যায় এবং সিএনজিতে থাকা ১জন নিহত ও ৫ জন আহত হয়েছে। হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এঘটনায় আহতরা হলেন- শিবপুর উপজেলার দুপাত্তর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ(৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদল (২৪) ও কাদেরের ছেলে রাশেদ(২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল(৪৫) কিশোরগঞ্জ জেলা কুল্লারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান(৩৫)।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..