1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
পাবনা শিল্পকলা একাডেমী মিলনায়তনের অযৌক্তিক ভাড়া নির্ধারণের প্রতিবাদে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাভারে সাংবাদিক সোহেল রানাকে প্রকাশ্যে হত্যার চেষ্টা দুর্নীতিতে আক্রান্ত রুটিরুজিও? জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্ধোধন মনে পড়ে ড্রিম গার্ল শ্রীদেবীকে? ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নরসিংদী সদর প্রেস ক্লাবের কমিটি গঠন। ফেনী শহরের আবাসিক হোটেল গুলোতে মাদক, জুয়াসহ চলছে রমরমা দেহ ব্যবসা,ধ্বংসের মুখে তরুণ সমাজ বঙ্গবন্ধুর সংবেদনশীলতা ছিল অতুলনীয়: ড.কলিমউল্লাহ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তী (সৌরেন)আগামী নমিনেশনের জন্য দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে প্রচারনা চালাচ্ছেন বঙ্গবন্ধু বাঙালির প্রতি ভালবাসার অফুরান ঝর্ণাধারার উৎস: ড.কলিমউল্লাহ বঙ্গবন্ধু অধ্যবসায়ী নেতা ছিলেন: ড.কলিমউল্লাহ

৮ দফা দাবিতে কুবিতে কর্মচারী সমিতির অবস্থান কর্মসূচি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ২৪৩ বার

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আট দফা দাবিতে দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচি পালন করেছে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি। আজ ২৪ নভেম্বর (মঙ্গলবার) প্রশাসনিক ভবনের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এর আগে ২২ নভেম্বর মানববন্ধন ও ২৩ নভেম্বর অবস্থান কর্মসূচি দেয় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কর্মচারী সমিতি।

অবস্থান কর্মসূচিতে কর্মচারী নেতারা বলেন, আমাদের দাবিগুলো এমন কোন দাবি নয় যা আমাদের দেওয়া সম্ভব নয়, আমরা যা চেয়েছি তা আমাদের অধিকার। আমাদের সবগুলো দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না। অনতিবিলম্বে আমাদের দাবিগুলো মেনে নিতে হবে।

তাদের আট দাবিগুলো হলো, সিনিয়রিটির ভিত্তিতে শূন্যপদে নিয়োগে মৌখিক পরীক্ষা পর্যন্ত অংশগ্রহণকৃত আপগ্রেডেড অভ্যন্তরীন সকল প্রার্থীকে নিয়োগ দেওয়া, কর্মচারীদের যোগপযোগী নীতিমালা প্রণয়ণ ও সংশোধন, ল্যাব টেকনেশিয়ানদের প্রস্তাবিত সময়সীমা নীতিমালায় সংযুক্তকরণ ও বাস্তবায়ন, যযে সকল কর্মচারীদের বিভাগীয় মামলা ও সাময়িক বহিষ্কারাদেশ আছে তাদের সাধারণ ক্ষমা করার মাধ্যমে প্রত্যাহারকরণ, সকল কর্মচারীদের ওভারটাইমের কর্মঘন্টা বৃদ্ধি ও স্কেল অনুযায়ী আর্থিক সুবিধা নিতে নীতিমালা প্রণয়ন, যে সকল কর্মচারীগণ উচ্চতর শিক্ষায় শিক্ষিত হতে ইচ্ছুক তাদের প্রশাসনিক অনুমতি এবং সার্টিফিকেট নথিভুক্ত করণ, যথাসময়ে সরাসরি নিয়োগপ্রাপ্ত কর্মচারী এবং আপগ্রেডেড কর্মচারীদের পদ স্থায়ীকরণ এবং ইলেক্ট্রিশিয়ান ও প্লাম্বারদের পদ তৃতীয় শ্রেণীতে উন্নীত করণ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..