1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে সুদান মিশনে বিক্ষোভ সমাবেশ - লাল সবুজের দেশ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর বুনিয়াদি প্রশিক্ষণ আনোয়ারায় বড় ভাইয়ের রোষনালে গৃহহীন তিন সহোদর ভৈরবে ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রোকেয়া বেগম এর ব্যাপক নির্বাচনী প্রচারণা স্বামী-স্ত্রী ফ্রিজ কিনে বাড়ি ফিরলেন” তবে দুজনেই লাশ হয়ে নোয়াখালীর হাতিয়ায় নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: গ্রেফতার ৫ রংপুরের হারাগাছে নকল কয়েল কারখানায় অভিযান আজ অনুষ্ঠিত হবে মেয়র কাপ t20 ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্ভোধন ভারতীয় বিড়ির চালান সহ চোরাকারবারী আটক

বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে সুদান মিশনে বিক্ষোভ সমাবেশ

  • আপডেট টাইম: শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ৪৮ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদক.
সুদানের দারফুর প্রদেশের এল ফাশের জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে নিয়োজিত বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিট গত বুধবারে বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে কর্মসূচী পালন করেছে মিশনে নিয়োজিত কর্মকর্তা ও কর্মচারীরা। মহান বিজয় দিবসে এ দিনে স্থানীয় সময় সকাল ৮টায় “বঙ্গবন্ধু ক্যাম্প” এর স্মৃতি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পুষ্পস্তবক অপর্ণ শেষে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে “বঙ্গবন্ধু গোল চত্বর” থেকে একটি শোভাযাত্রাটি বের করা হয়ে এলফেশার সুপার ক্যাম্প প্রদিক্ষণ করে। র‍্যালিটি শেষ হয়।

এসময় ব্যানএফপিইউ কমান্ডার জনাব মোহাম্মদ আব্দুল হালিম বলেন, বিজয় দিবসে আমাদের সকলেই প্রতিজ্ঞাবদ্ধ হই যাতে জাতির পিতাকে নিয়ে আর যেন কোন ষড়যন্ত্র না হয়, কারন তিনি জাতি, ধর্ম, বর্ণ সকল কিছুর উর্ধ্বে। তিনি বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শে উদ্বোধ্য হয়ে দেশপ্রেমের সাথে শান্তিরক্ষা মিশনে কাজ করে যাওয়ার আহবান জানান।

এল্ফেশার সুপার ক্যাম্পে কর্মরত বাংলাদেশ ফর্মড পুলিশ ইউনিটের মেডিকেল অফিসার ডাঃ চন্দ্র শেখর দত্ত ও ডাঃ সুমন ভুঁইয়া পৃথক বিবৃতিতে জানান, ‘আমাদের এই ক্যাম্পে আগে কোনো স্মৃতিসৌধ ছিলনা। কন্টিনজেন্ট কমান্ডার মোহাম্মদ আব্দুল হালিম স্যারের নির্দেশে আমাদের কর্মীরা একটি স্মৃতিসৌধ নির্মাণ করে। এই স্মৃতিসৌধে আজ আমরা পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি।’

জনাব আব্দুল হালিম আরো বলেন, ‘প্রবাসে আমরা বাংলাদেশের বিভিন্ন দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করার মাধ্যমে দেশের গৌরবময় ইতিহাস বিশ্বের সামনে তুলে ধরার চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews