1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
কাজিপুরে হাজী জহির তরফদার মাদ্রাসায় বার্ষিক ফলাফল প্রকাশ,পুরস্কার বিতরন ও কুরআন সবক অনুষ্ঠিত। - লাল সবুজের দেশ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম :
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর বুনিয়াদি প্রশিক্ষণ আনোয়ারায় বড় ভাইয়ের রোষনালে গৃহহীন তিন সহোদর ভৈরবে ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রোকেয়া বেগম এর ব্যাপক নির্বাচনী প্রচারণা স্বামী-স্ত্রী ফ্রিজ কিনে বাড়ি ফিরলেন” তবে দুজনেই লাশ হয়ে নোয়াখালীর হাতিয়ায় নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: গ্রেফতার ৫ রংপুরের হারাগাছে নকল কয়েল কারখানায় অভিযান আজ অনুষ্ঠিত হবে মেয়র কাপ t20 ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্ভোধন ভারতীয় বিড়ির চালান সহ চোরাকারবারী আটক

কাজিপুরে হাজী জহির তরফদার মাদ্রাসায় বার্ষিক ফলাফল প্রকাশ,পুরস্কার বিতরন ও কুরআন সবক অনুষ্ঠিত।

  • আপডেট টাইম: মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ২০৬ বার পঠিত

 

কবির হোসেনঃ কাজিপুর(সিরাজগঞ্জ)

কাজিপুরে হাজী জহির উদ্দীন তরফদার নূরানী প্রি-ক্যাডেট স্কুল এন্ড মাদ্রাসায় দ্বিতীয় শ্রেনীর ছাত্র-ছাত্রীদের মাঝে পবিত্র কুরআন সবক,বার্ষিক ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

৫ই জানুয়ারি (মঙ্গলবার ) সকাল ১০ টায় অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক ফজলুল হক জুয়েল তরফদারের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পবিত্র কুরআন সবক,ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রায় সাড়ে তিন শতাধিক ছাত্র-ছাত্রী ও ২ শতাধিক অভিভাবকের সমাগম হয়।

অনুষ্ঠানের শুরু থেকেই ইসলামি হামদ,নাত,গজল এ মুখরিত ছিলো মাদ্রাসা প্রাঙ্গণ।

শিক্ষার্থীদের মাদ্রাসা মুখী করতে এবং সর্বোচ্চ নম্বর অর্জন করে এ+ প্লাস প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে বেশ কয়েকটি ক্যাটাগরিতে পুরস্কার বিতরন করা হয়।

প্লে তে ৩৫ জন,নার্সারী (ক) শাখায় ২৩ ও (খ) শাখায় ১৫ জন,প্রথম শ্রেনীর (ক) শাখায় ১২ জন (খ) শাখায় ৮ জন,দ্বিতীয় শ্রেনীতে ১৮ জন ছাত্র-ছাত্রীকে এ প্লাস পাওয়ায় মেডেল দিয়ে পুরস্কৃত করা হয়।

শতভাগ উপস্হিতির জন্য প্লে থেকে দ্বিতীয় শ্রেনী পর্যন্ত ১৪ জন শিক্ষার্থীকে মেডেল পরিয়ে সম্মানিত করা হয়।
এছাড়াও প্রত্যেক ছাত্র-ছাত্রীকে উৎসাহ মূলক পুরস্কৃত করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে হাজী জহির উদ্দীন তরফদার নূরানী প্রি-ক্যাডেট স্কুল এন্ড মাদ্রাসার সভাপতি এবং নাটুয়ারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন বলেন- কাজিপুর চর এলাকায় এমন একটি দ্বীনি প্রতিষ্ঠান সত্যিই প্রশংসার দাবিদার,প্রত্যেক মা-বাবার উচিত একজন সন্তানকে হলেও মাদ্রাসায় পড়ানো।

নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম সরকার বলেন-মাদ্রাসাতে পড়ে কেউ জঙ্গী হয় না,সুদখোর,ঘুষখোর হয় না। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে সোনার মানুষ হিসেবে তৈরী করার জন্য মাদ্রাসার বিকল্প নেই।

প্রতিষ্ঠানের পরিচালক ফজলুল হক জুয়েল তরফদার বলেন- দ্বিনী শিক্ষা প্রচারের জন্য এ মাদ্রাসা প্রতিষ্ঠা করেছি,এটা আপনাদের সম্পদ। এই প্রতিষ্ঠানের মান উন্নয়নে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

এ সময় আরো বক্তব্য রাখেন নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, যুবলীগ সভাপতি দুলাল সরকার,নাটুয়ারপাড়া বাজার সমিতির সভাপতি আলমগীর হোসেন দেলশাদ সরকার সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews