1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বেরোবির তে " অবরুদ্ধ " নামের নতুন নাটকের মহড়া - লাল সবুজের দেশ
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন

বেরোবির তে ” অবরুদ্ধ ” নামের নতুন নাটকের মহড়া

  • আপডেট টাইম: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ১০৪ বার পঠিত

 

পতাকা বিতর্কের পর নতুন নাটক করে ফায়দা নিতে ব্যর্থ হয়েছে জামায়াত বিএনপি শিবিরের নাশকতাকারীরা। কেন অবরোধ করা হয়েছিল এর কারণ জানতে চাইলে অবরোধকারীদের কেউ কথা বলতে রাজি হননি। এই নিয়ে বেরোবি প্রো-ভিসিকে ফোন দেয়া হলে উনার মোবাইল বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রংপুরে প্রো-ভিসি প্রফেসর ড. শরিফা সালওয়া ডিনা এবং অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক হাফিজুর রহমানকে জিম্মি করে রেখেছিলেন দুর্নীতি, নিয়োগ বাণিজ্য, নাশকতা, ক্লাস ফাঁকি দেওয়া, ও ইচ্ছাকৃত সেশনজট তৈরি সহ অজস্র অভিযোগে অভিযুক্ত নীতিহীন এবং দুর্নীতিগ্রস্থ মানুষেরা।

আতঙ্ক সৃষ্টিকারী গ্রুপটির নেতৃত্বে রয়েছেন ভুঁইফোড় সংগঠন অধিকার সুরক্ষা পরিষদের আহ্বায়ক ড. মতিউর রহমানের, শিক্ষক সমিতির সাবেক সভাপতি গাজী মাজহারুল আনোয়ার, বেরোবির সাবেক দুর্নীতিবাজ ভিসি জলিল সাহেবের ভায়রা ভাই, মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকে পর্যায়ে দ্বিতীয় বিভাগ প্রাপ্ত ড. তুহিন ওয়াদুদ, বঙ্গবন্ধু পরিষদের বেরোবি শাখার সম্পাদক মশিউর রহমানসহ অনেকে।

এ নিয়ে স্বনামধন্য অপরাধ বিজ্ঞানী আল বারী মজুমদার বলেন “বেরোবির আজকের ঘটনা গভীর ষড়যন্ত্রকে নির্দেশ করে, আমি আমার দীর্ঘদিনের অভিজ্ঞতা থেকে বলতে পারি যে, হতে পারে এটি সাজানো নাটক অথবা জিম্মিকারীরা গভীর আঁতাত করেছে প্রশাসন, সরকার তথা দেশের বিরুদ্ধে”।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews