1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মাধবপুর পৌরসভার নির্বাচন সমাচার। - লাল সবুজের দেশ
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর এর বুনিয়াদি প্রশিক্ষণ আনোয়ারায় বড় ভাইয়ের রোষনালে গৃহহীন তিন সহোদর ভৈরবে ৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রোকেয়া বেগম এর ব্যাপক নির্বাচনী প্রচারণা স্বামী-স্ত্রী ফ্রিজ কিনে বাড়ি ফিরলেন” তবে দুজনেই লাশ হয়ে নোয়াখালীর হাতিয়ায় নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: গ্রেফতার ৫ রংপুরের হারাগাছে নকল কয়েল কারখানায় অভিযান আজ অনুষ্ঠিত হবে মেয়র কাপ t20 ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন নাসিরনগরে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও অফিস উদ্ভোধন ভারতীয় বিড়ির চালান সহ চোরাকারবারী আটক

মাধবপুর পৌরসভার নির্বাচন সমাচার।

  • আপডেট টাইম: বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ৩৪ বার পঠিত

 

 

পবিত্র দেব নাথ মাধবপুর প্রতিনিধিঃ- আজ (১২ জানুয়ারি) রোজ মঙ্গলবার হবিগঞ্জের মাধবপুর পৌরসভার নির্বাচন প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে।

আগামী ১৬ জানুয়ারি, শনিবার ব্যালটের মাধ্যমে মাধবপুর পৌরসভায় ভোট গ্রহণ হবে। নির্বাচনে মেয়র পদে ৪জন, কাউন্সিলর পদে ৩৭ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মাধবপুর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র ২ প্রার্থী অংশ নিয়েছেন।

মাধবপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৯৮৭ জন।পুরুষ ভোটার ৮১০৭ মহিলা ভোটার ৭৮৮০। ভোট কেন্দ্র ৯টি।

প্রার্থীরা প্রতিশ্রুতি আর ভোটের জন্য ছুটছেন পৌরবাসীর দ্বারে দ্বারে। মাদক ও সন্ত্রাসমুক্ত আধুনিক পৌরসভা গড়ার অঙ্গিকার করছেন। প্রত্যেকেই নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। এবার নির্বাচনে ভোটারদের প্রত্যাশাও বেশি। সৎ ও যোগ্য,উন্নয়নমূলক কর্মকান্ড অগ্রাধিকার দিয়েই তারা প্রার্থী বাছাই করবেন।

পৌর শহরের অলিগলিতে নির্বাচনী উৎসবে মেতেছেন ভোটাররা। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। চায়ের কাপ থেকে শুরু করে পাড়া মহল্লায় এখন আলোচনার বিষয় শুধু নির্বাচন। প্রার্থীরা ভোট চেয়ে বেড়াচ্ছেন তাদের নির্বাচনী এলাকা।
১৯৯৭ সালে পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে পৌর মেয়রের পদটি আওয়ামীলীগের দখলে। জন জরিপে এবারও ব্যাতিক্রম হওয়ার সম্ভাবনা নাই। একটি সমৃদ্ধ পৌরসভা উন্নয়ন ত্বরান্বিত করার জন্য সরকার দলীয় মেয়রের বিকল্প নেই এ কথা পৌর ভোটাররা বুঝে গেছেন।
আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী শ্রীদাম দাশ গুপ্ত ব্যাপক গণসংযোগ করে বেড়াচ্ছেন। তিনি জানান, মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে মাধবপুর পৌরসভার সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের ব্যবস্থা করা হবে। তিনি মাধবপুর পৌরসভার বর্জ্য ব্যবস্থাপনা এবং মৌলিক সমস্যাগুলো সমাধানের মাধ্যমে আধুনিক পৌরসভা গঠনের প্রতিশ্রুতি দেন।

অন্যদিকে সমানভাবে প্রতিটি ঘরে ঘরে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী হাবিবুর রহমান মানিক বলেন, আমি নির্বাচিত হলে মাধবপুর পৌরসভা একটি মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলব। মাদক ও সন্ত্রাসমুক্ত পৌর শহর গড়ে তুলব। প্রত্যেক ভোটারকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রধানের আহ্বান জানান তিনি।

স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযাদ্ধা সাবেক মেয়র শাহ মোঃ মুসলিম বলেন, আমি শতভাগ আশাবাদী ১৬ তারিখ নির্বাচনে জয়ী হব ইনশাআল্লাহ।

স্বতন্ত্র প্রার্থী পংকজ কুমার সাহা বলেন, মাধবপুর পৌরসভার বর্তমান মেয়র হিরেন্দ্র লালা সাহা আমার বড় ভাই ১০ বছর যাবত সুনামের সাথে মেয়রের দায়িত্ব পালন করেন। আমি নির্বাচিত হলে পৌরসভার উন্নায়নের দ্বারা অব্যাহত রাখব এবং আমি শতভাগ আশাবাদী ১৬ তারিখের নির্বাচনে জয়ী হব।

একইভাবে নিজ নিজ প্রতীকে ভোট প্রার্থনা করে পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন কাউন্সিলর প্রার্থীরাও। সবাই নিজ নিজ প্রতীকে ভোট দিতে ভোটারদের কাছে অনুরোধ জানান।

পিছিয়ে নেই মহিলা প্রার্থীরাও। তারাও মা-বোনদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছেন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইশরাত জাহান ডলি বলেন, আমি মানুষের জন্য সবসময় কাজ করি। মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়াই। আশা করছি, ভোটাররা আমাকে বঞ্চিত করবেন না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews