1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

নরসিংদী পৌরসভার মেয়র প্রার্থী মোবাইল মার্কার নিয়ে এস এম কাইয়ুম প্রচার প্রচারণায় এগিয়ে।

  • আপডেট টাইম : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৪ বার

নরসিংদী থেকে মাসুদ রানা বাবুল ্

নরসিংদী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী এস.এম কাইয়ূম বলেছেন, নরসিংদী আমার স্বপ্নের শহর,এ শহরের উন্নয়ন ও মানুষের কল্যাণ নিশ্চিত করাই আমার একমাত্র লক্ষ্য, এবারের নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে মোবাইল মার্কার পক্ষে পৌর বাসি ঐক্যবদ্ধ রয়েছেন।

আজ শনিবার (৩০ জানুয়ারি) দিনের বিভিন্ন সময়ে পৌর শহরের বিভিন্ন পাড়া মহল্লায় মোবাইল প্রতীকের সমর্থনে গনসংযোগ ও প্রচার মিছিল শেষে অনুষ্ঠিত পথসভায় তিনি এ মন্তব্য করেন।

এ সময় মেয়র প্রার্থী এস.এম কাইয়ূম আরো বলেন, মোবাইল মার্কা পক্ষে এবার নরসিংদী পৌর শহরে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তাই একটি কুচক্রী মহল অতিতের মতো আমার সুনিশ্চিত বিজয় ছিনিয়ে নেওয়ার নানারকম ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে, এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে পৌরবাসিকে সজাগ ও সতর্ক থাকার আহবান জানান। তিনি বলেন আমি আপনাদের সন্তান, আপনাদের ভাই, আপনাদের ভালোবাসা ও স্নেহ মমতায় আমি আজ এ পর্যায়ে আছি, আপনারাই আমার শক্তি এবং সাহস, যতদিন এই পৃথিবীতে বাঁচবো আপনাদের নিয়েই আমার পথচলা, তাই পৌর নাগরিকদের সেবার মান উন্নয়ন সহ আধুনিক নরসিংদী পৌরসভা গড়ে তুলতে তিনি আগামী ১৪ ফেব্র“য়ারি নির্বাচনে মোবাইল মার্কার বিজয় নিশ্চিত করতে পৌর বাসির প্রতি আহবান জানান।

গণসংযোগকালে তিনি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করেন। এ সময় তাঁর সঙ্গে নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ সহ ব্যাপক সংখ্যক কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। পৌর শহরের প্রতিটি পাড়া মহল্লায় এস.এম কাইয়ূম এর মোবাইল প্রতীকের সমর্থনে বিকেলে খন্ড খন্ড মিছিল একত্রিত হয়ে এক পর্যায়ে নরসিংদী শহরের প্রাণকেন্দ্রে বিশাল গণমিছিলে রূপান্তরিত হয়, মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ এলাকা পরিদর্শন করে সন্ধ্যায় শেষ হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..