1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের উদ্যোগে গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠিত:

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৪ বার

 

আরিফুজ্জামান,কুষ্টিয়া প্রতিনিধিঃ

শীতার্ত গরীব অসহায় বৃদ্ধ মানুষের মাঝে কম্বল বিতরন করেছেন কুষ্টিয়ার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় যুব সংঘ। গতকাল মঙ্গলবার বিকাল ৪ টার সময় কুষ্টিয়ার হাইস্কুল অডিটোরিয়ামে অসহায় মানুষের মাঝে উক্ত কম্বল বিতরন অনুষ্ঠিত হয়। এসময় কুষ্টিয়ার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় যুব সংঘের সভাপতি এস এম সুমনের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহনাজ সুলতানা বনি, প্রত্যয় যুব সংঘের উপদেষ্টা পরিষদের সদস্য আসলাম টিটু মোল্লা, বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ লিংকন, দৈনিক আজাদীর কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাফেজ মাওলানা সাইফ উদ্দীন আল-আজাদ, চ্যানেল প্রত্যয়ের মিরপুর প্রতিনিধি আরিয়ান সাকিব, কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের কার্যনির্বাহী সদস্য শাহরিয়ার রাব্বি, রাতুল ইসলাম, রোহানুজ্জামান রোহান, সাবিত আহমেদ, আরিয়ান আহমেদ, মেহরান হাসান সুমন, শান্ত, রোহান, সহ অন্যান্য রা।
অনুষ্ঠানে কুষ্টিয়ার শহরের বিভিন্ন এলাকার গরীব অসহায় বৃদ্ধ মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়। এসময় বক্তা রা বলেন, কুষ্টিয়ার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় যুব সংঘ, বিভিন্ন এলাকার গরীব অসহায় হত-দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন যা অত্যান্ত ভালো কাজ। এই মহৎকাজের জন্য আমি প্রত্যয় যুব সংঘ ও যারা এধরনের ভালো কাজে অংশগ্রহন করেছেন,তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা, এবং সাথে সাথে আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া আদায় করি।
তারা আরও বলেন, আমরা আশাবাদী প্রত্যয় যুব সংঘের সকল সদস্য রা দেশের জন্য, সমাজের জন্য, কুষ্টিয়া জেলার জন্য, মাদক নির্মূল থেকে শুরু করে সকল অপকর্ম রুখে দেওয়ার পাশাপাশি অপসংস্কৃতি কে দূর করে সুস্থ সাংস্কৃতি গড়ে তুলবে কুষ্টিয়ার বুকে এই আহবান জানাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..