1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

গ্রামকে শহরে রুপান্তরিত করতে কাজ করছে সরকারঃ মিজানুর রহমান, বিভাগীয় কমিশনার চট্রগ্রাম

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ বার

 

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ টেকসই উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহর হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার, এখন আর কোন কাজের জন্য শহরে যেতে হবেনা, সব কাজ আপনার হাতের নাগালে নিয়ে আসতেই গ্রামের উন্নয়নে বিশেষ দৃষ্টি রয়েছে সরকারের বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের যুগ্ন সচিব চট্রগ্রাম বিভাগীয় কমিশনার(উন্নয়ন) ও পরিচালক (অতিরিক্ত দায়ীত্ব) স্থানীয় সরকার বিভাগ, চট্রগ্রাম মোহাম্মদ মিজানুর রহমান।

৪ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) টেকসই উন্নয়ন, লক্ষ্য মাত্রা অর্জনে জনগনের প্রত্যাশা ও প্রাপ্তি বিষয়ক ২০২০-২০২১ অর্থ বছরে নোয়াখালী সুবর্ণচর উপজেলার ৫নং চরজুবিলী ইউনিয়নের ১ নং ওয়ার্ড সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

১ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাশেদ নিজামের সভাপতিত্বে ও চরজুবিলী ইউনিয়ন সচিব নাঈমের সঞ্চালনায় চরজুবিলী চরজুবিলী ইনিয়ন পরিষদ আয়োজিত ওয়ার্ড সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামি লীগ সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান এএইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার ইবনুল হাসান ইভেন, ডিস্ট্রিষ্ট ফ্যাসিলেটেটর এলজিএসপি৩ নোয়াখালী আহসান উল্যাহ চৌধুরী মামুন, সুবর্ণচর উপজেলা কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান, সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, চরজুবিলী ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ হানিফ চৌধুরী।

বক্তারা আরো বলেন, বিগত বছরে যে উন্নয়ন বাংলাদেশে হয়েছে তা কোন সরকার করতে পারেনি, গ্রামকে শহর হিসেবে গড়তে নিরলস কাজ করছে সরকার, প্রতিটি মানুষ সে সেবা ভোগ করবে, ভূমিহীনদের ভূমি এবং ঘর, ভাতাসহ সামগ্রিক উন্নয়নে সমানতালে কাজ করছে সরকারের কর্তাব্যক্তিগন।

অনুষ্ঠানে শিশু জন্মের ১ দিনের মধ্যে যারা জন্মনিবন্ধন করেছেন সেসকল অভিবাবকদের কে হানিফ চেয়ারম্যানের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। নিজ অর্থায়নে দির্ঘদিন থেকে এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে পুরস্কৃত করছেন চেয়ারম্যান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সকল ইউপি সদস্য, স্থানীয় সাংবাদিক, সেচ্চাসেবী সংগঠনের কর্মি ও স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ।

মোঃ ইমাম উদ্দিন সুমন,নোয়াখালী প্রতিনিধিঃ

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..