1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

যশোরের পুলিশ সুপারের বদলি জনিত বিদায় সংবর্ধনা-

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৯ বার

নিজস্ব প্রতিবেদকঃ
০৪.০২.২০২১ রোজ বৃহস্পতিবার যশোর জেলার সু্যোগ্য, সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম -এর বদলী জনিত সংবর্ধনা পুলিশ অফিস ও পুলিশ লাইন্স- এ অনুষ্ঠিত হয়।

অমায়িক এই পুলিশ সুপারের বিদায় বেলায় অফিসার ও ফোর্সের মধ্যে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। তাঁর এই অনাকাঙ্ক্ষিত চলে যাওয়া যেমন তাঁর সহকর্মীরা মেনে নিতে পারছেন তেমনি যশোর জেলার সাধারণ জনগণেরও মেনে নিতে কষ্ট হচ্ছে।
বিদায় বেলায় পুলিশ সুপার মহোদয় বিদায়ী বক্তব্যে গত একটি বছর যশোর জেলার প্রিয় সহকর্মীদের সাথে কাটানো সময়ের স্মৃতিচারণ করেন।

তিনি বলেন,” আমি সব সময় চেয়েছি, আমার প্রিয় সহকর্মীদের সাধ্যের মধ্যে প্রাপ্ত সুযোগ সুবিধা দিতে।আমিই প্রথম চালু করেছি সহকর্মীদের পিএলআর (অবসর) বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে সম্মানের সহিত নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার প্রথা।”

সহকর্মীদের অধিকতর চৌকস করতে কম্পিউটার কোর্সের ব্যবস্থা করেছি। তিনি আরও বলেন আমি যেখানেই যাই না কেন চিরদিন আমার প্রিয় সহকর্মীদের কথা এবং ভালবাসা অন্তরে গেঁথে রাখব।

বিদায়ী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার, পিবিআই,পুলিশ সুপার সিআইডিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও ফোর্সদ্বয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..