1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

হারাগাছ পৌর নির্বাচন হামলা ও ভাঙচুরের ঘটনায় কাউনিয়া থানায় মামলা

  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৩ বার

 

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুরের কাউনিয়ায় হারাগাছ পৌরসভা নির্বাচনে উপজেলা চত্বরে দোকান ভাঙচুর ও আওয়ামী লীগের নেতার উপর হামলা এবং আইন শৃঙ্খলা অবনতি করার প্রচেষ্টার ঘটনায় কাউনিয়া থানায় মামলা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান কাউনিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মাসুমুর রহমান মাসুম। তিনি বলেন, এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকানের মালিক পলাশ বাদী হয়ে ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ব্যক্তিকে আসামি গতকাল বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা চত্বরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে হারাগাছ পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর পদে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই চলছিল। এ সময় আওয়ামীলীগ দলীয় প্রার্থী ও বর্তমান মেয়র হাকিবুর রহমানের কর্মী ও হারাগাছ পৌর আওয়ামীলীগের ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহিনুর রহমানের ওপর বিদ্রোহী প্রার্থী এরশাদুল হকের সমর্থকরা হামলা চালায়। জীবন রক্ষায় শাহিনুর রহমান দৌড়ে উপজেলা চত্বরে পলাশের চায়ের দোকানে আশ্রয় নেয়। এ সময় এরশাদুল হকের উৎশৃংখল লোকজন শাহিনুর এর উপর আক্রমণ চালিয়ে পলাশের চায়ের দোকান ভাঙচুর করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আইনশৃঙ্খলার অবনতি করার প্রচেষ্টায় তিনজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..