1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আজ বিশ্ব পর্যটন দিবস বিশ্বদরবারে বাংলাদেশের অবস্থান সুদৃঢ় করেছিলেন বঙ্গবন্ধু: ড.কলিমউল্লাহ বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় একটি দেশ – প্রধানমন্ত্রী উখিয়ায় ৭ কোটি টাকার ইয়াবার বিশাল চালানসহ ইয়াবা সম্রাট আলমগীর আটক চন্দনাইশ থেকে প্রায় ৫৩ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী আটক রংপুরে জাতীয় দলের স্বপ্নাকে বরণ করতে জেলা প্রশাসকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত রংপুরে অসাধু চক্রের দৌড়াত্ম, অনিয়ম অব্যবস্থাপনা ও জনদূর্ভোগের প্রতিবাদ জানিয়ে চিকিৎসকদের মানববন্ধন সিলেট জেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীক পেলেন ইমাম উদ্দিন চৌধুরী দুর্গাপুরে সাবেক এমপি জালাল তালুকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত নবাগত পুলিশ সুপারের সাথে “প্রিয় রাঙামাটি” সামাজিক সংগঠনের সাথে  সৌজন্য সাক্ষাৎ

রংপুরে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক; গ্রেফতার ৩২

  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০২ বার

রিয়াজুল হক সাগর, রংপুর
রংপুর নগরীর পশুরাম থানার তালতলা এলাকায় একটি বাসায় গোপন বৈঠক করে নাশকতার পরিকল্পনা করার অভিযোগে জেলা জামায়াতের সাবেক সেক্রেটারী নুর হোসাইন সহ ৩২ জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটান পুলিশের উপ কমিশনার (অপরাধ) মারুফ হোসেন। বিকেলে আদালতে দেয়া হলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মজ্ঞুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
পুলিশ জানায় শুক্রবার রাত ১০ টার দিকে রংপুর নগরীর পশুরাম তালতলা এলাকায় একটি বাড়িতে পিকনিক করার নামে জামায়াত শিবিরের নেতা কর্মীরা গোপন বৈঠক করছে এমনি খবরের উপর ভিত্তি করে পশুরাম থানা পুলিশ অভিযান চালিয়ে ৪৮ জনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে আটককৃতদের যাচাই বাছাই করে ১৬ জনকে ছেড়ে দেয়া হয়। এদের মধ্যে জেলা জামায়াতের সাবেক সেক্রেটারী নুর হোসাইন রংপুর সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড জামায়াতের সেক্রেটারী কামরুজ্জামান সহ ৯ জামায়াত শিবির নেতাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। বাকী ২৩ জনকে সন্দেহ জনক মামলায় আদালতে চালান দেয়া হয়েছে।
এ ব্যাপারে রংপুর মেট্রোপলিটান পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ) মারুফ হোসেন জানান জামায়াত শিবিরের নেতা কর্মীরা পিকনিক করার নামে রাত ১০ টার দিকে একটি বাসায় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠক করার খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে বেশ কয়েকজন জামায়াত শিবির নেতা কর্মীদের আটক করে। পরে প্রাথমিক যাচাই বাছাই করে দেখা যায় বৈঠকে জেলা জামায়াতের সাবেক সেক্রেটারী নুর হোসাইন ও স্থানীয় জামায়াত নেতা কামরুজ্জামান সহ ৯ জনকে চিহ্নিত করা হয়। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। বাকী ২৩ জনকে সন্দেহ জনক ভাবে গ্রেফতার দেখিয়ে সকল ৩২ জনকেই আদালতে দেয়া হয়েছে। তিনি আরো জানান সন্দেহ জনক আটক ২৩জনের বিস্তারিত তথ্য সংগ্রহ করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
এদিকে কোট সিএসআই মনোয়ার হোসেন জানান শনিবার বিকেলে গ্রেফতারকৃত ৩২ জনকে রংপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আল মেহবুবের আদালতে হাজির করা হয়। বিজ্ঞ বিচারক শুনানী শেষে সকলের জামিন না মজ্ঞুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..