1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

পটুয়াখালীতে কোভিড ১৯ ভ্যাকসিন প্রদান

  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৫ বার

 

মোঃ শাহিন আলম পটুয়াখালী জেলা প্রতিনিধি।

আজ ০৭ ই ফেব্রুয়ারি ২০২১ ইং পটুয়াখালী জেলা তথা পুরো বাংলাদেশের জন্য আনন্দের একটি দিন। সারাদেশের মতো পটুয়াখালী জেলায়ও আজ একযোগে শুরু হয়েছে করোনার টিকা প্রদান কার্যক্রম।

উক্ত কার্যক্রম উপলক্ষে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য জনাব কাজী কানিজ সুলতানা হেলেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব মােঃ খলিলুর রহমান মােহন, চেয়ারম্যান, জেলা পরিষদ, পটুয়াখালী;
জনাব ডা. মোহাম্মদ আব্দুল মতিন, তত্ত্বাবধায়ক, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, পটুয়াখালী; জনাব মােহাম্মদ মইনুল হাসান পিপিএম, পুলিশ সুপার, পটুয়াখালী; বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব কাজী আলমগীর, সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; জনাব ডা. মোঃ মিজানুর রহমান, সভাপতি, বিএমএ, পটুয়াখালী । অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সম্মানিত ডাক্তারবৃন্দ, স্বাস্থ্য কর্মীবৃন্দ, সেচ্ছাসেবকবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও বাংলাদেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ এর লক্ষ্যে গঠিত জেলা কমিটির সভাপতি মোঃ মতিউল ইসলাম চৌধুরী এবং সঞ্চালনা করেন জনাব ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সিভিল সার্জন, পটুয়াখালী।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক
মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে পরিচালিত বাংলাদেশের করোনা যুদ্ধে পটুয়াখালী জেলার যে সফলতা তার জন্য চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, জনপ্রতিনিধি সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন

উল্লেখ্য, পটুয়াখালী জেলার জন্য ইতোমধ্যে কোভিড-১৯ এর ৪৮,০০০ টিকা পাওয়া গিয়েছে। টিকা প্রদানের জন্য প্রস্তুত রাখা হয়েছে ২৬ টি বুথ (যা ক্রমান্বয়ে ১০৫ টিতে উন্নীত করা হবে) এবং সার্বক্ষণিক এম্বুলেন্স সুবিধা। প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে প্রস্তুত করা হয়েছে স্বেচ্ছাসেবকদের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..