1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

মা ও মেয়েকে নির্যাতনের ঘটনায় মামলা, আটক -১

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২১ বার

পুনম শাহরীয়ার ঋতু, গাজীপুরঃ
গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের সিরাজপুর গ্রামে মা ও মেয়েকে নির্যাতনের ঘটনায় বৃহস্পতিবার রাতেই মামলা রজু করা হয়েছে।
শুক্রবার দুুুপুরে পুলিশ সিরাজপুর গ্রাম থেকে এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ঘটনার মুল হোতা সবুজ উদ্দিনকে(৫০) গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সবুজ উদ্দিন হলো একই গ্রামের মোক্তার হোসেনের ছেলে। সে সুদের টাকার জন্য মা মমতাজ বেগম ও মেয়ে ঝুমা আক্তারকে কাঁঠাল গাছের সাথে বেঁধে সরাসরি নির্যাতন করেছে বলে অভিযোগ রয়েছে। এঘটনায় গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম ও কালিয়াকৈর থানার ওসি মোঃ মনোয়ার হোসেন চৌধুরি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম নির্যাতিতদের সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদারে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেন।
মামলার অন্যান্য আসামীরা হলো-,একই গ্রামের আব্দুল গফুর, কুলসুম বেগম, শিল্পী, মুক্তা আক্তার, মনির হোসনে, রিপন,শহীদ ও নয়ন সিকদার।
উল্লেখ্য- বৃহস্পতিবার সকালে সুদের টাকা না পেয়ে কাঁঠাল গাছের সাথে বেধে মা ও মেয়েকে নির্যাতনের অভিযোগ উঠেছে সুদখোর ব্যক্তিদের বিরুদ্ধে। নির্যাতিত নারীরা হলেন,একই গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী মমতাজ বেগম (৩৫) ও তার মেয়ে ঝুমা আক্তার (১৬)।
সিরাজপুর এলাকার আব্দুল গফুর মিয়ার স্ত্রী সুদখোর নারী কুলসুম বেগমের কাছ থেকে মৃত আব্দুর রশিদের স্ত্রী মমতাজ বেগম গত দুই মাস আগে ১৭ হাজার টাকা সুদের ঋণ গ্রহণ করেন। গত দুই মাসের মধ্যে মমতাজ বেগম সুদের টাকা দিতে না পারায় কুলসুম বেগম একাধিবার তাগিদ দেন। মমতাজ বেগম আগামী মাসের ৩ তারিখে (গ্রাম্য মাতাবরদের দেওয়া তারিখ) সুদের টাকা দেওয়ার প্রতিশ্রতি দিলেও তা মানতে নারাজি প্রকাশ করে সুদখোর পাওনাদাররা।
পরে পাওনাদার আব্দুল গফুর ও তার স্ত্রী কুলসুম বেগমসহ ৭-৮জন ব্যক্তি সকাল সাড়ে দশটার দিকে মমতাজ বেগমের বাড়ীতে এসে সুদের টাকা চায়। পরে সুদেও টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে বকাঝকা করতে থাকেন। এসময় টাকা দিতে মমতাজ বেগম অপরাগতা প্রকাশ করলে গফুর মিয়া ও কুলসুম বেগম রশি দিয়ে কাঁঠাল গাছের সাথে প্রথমে মমতাজ বেগম ও মেয়ে ঝুমা আক্তাকে বেঁধে ফেলেন। এসময় তাদের গায়ে হাত দিয়ে কিলঘুসি মারতে থাকে। পরে মামলার বাদী মমতাজ বেগমের ছোট বোন মেহেরনি সুলতানা নুর মীম ৯৯৯ নম্বারে ফোন দিলে ফুলবাড়িয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসঅই মোঃ জামাল উদ্দিন ঘটনান্থলে না গিয়ে স্থানীয় ইউপি সদস্যকে ঘটনাস্থলে প্রেরণ করেন। পরে ইউপি সদস্য ইব্রাহিম ঘটনাস্থলে গিয়ে নির্যাতিত মা ও মেয়েকে উদ্ধার করেন। পরে থানায় মামলা দেওয়ার পরামর্শ দেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ঘটনার পরেই আমরা ঘটনাস্থল পরিদর্শণ করেছি। ঘটনার সাথে সম্পৃক্ত মুল হোতা সবুজ উদ্দিন নামের একজনকে গ্রেপ্তার করে থানা হাজতে রাখা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত আছে
গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। নির্যাতনের ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আশা করি ঘটনার সাথে জড়িতদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।

 

(

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..