1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

সোনাগাজীতে মিলেনিয়াম ব্যাচের পুনর্মিলনি ও সংর্বধনা সভা

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৩ বার

 

সৈয়দ মনির, ফেনী :
ফেনীর ঐতিহ্যবাহি সোনাগাজী মো. ছাবের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ২০০০সালের ব্যাচের বিশ বছর পুর্তি উপলক্ষে শিক্ষক ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার (১২ফেব্রুয়ারী) দিনব্যাপি পুণর্মিলনি সভা , শিক্ষক ও শিক্ষার্থী সংবর্ধনার পর বিভিন্ন ইভেন্টে ২০০০ ব্যাচের ২শতাধিক প্রাক্তন ছাত্র এবং পরিবারের সদস্যরা অংশ নেন।

সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন তৎকালিন প্রধান শিক্ষক কবির আহমদ। তিনি প্রাক্তণ শিক্ষার্থীদের সংবর্ধনা ও আথিতিয়েতা দেখে নিজেকে সফল শিক্ষক ও আয়োজকদের সফল ছাত্র অবিহিত করেন।

বিশেষ অতিথি ছিলেন, সোনাগাজী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ নিতাই চরন ভোমিক , সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, সাবেক প্রধান শিক্ষক শামসুদ্দিন বশর, ভুঞা বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, মঙ্গলকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়েজ আহম্মদ, সিনিয়র শিক্ষক চিত্ত রঞ্জন কর্মকার, দুলাল চন্দ্র দাস, সুলতান আহমদ,মাওলানা ফয়েজ উল্লাহ,সিরাজুল ইসলাম, জসিম উদ্দিন, প্রকৌশলী মোহাম্মদ উল্লাহ, বাবু টিকেন্দ্র দাস, এরশাদ উল্লাহ মাইনুল হক ।

উক্ত ব্যাচের মেধাবী ছাত্র জামাল উদ্দিন’র সভাপতিত্বে ও সৈয়দ দীন মোহাম্মদ এবং ওমর ফারুকের যৌথ সঞ্চালনায় বক্তব্য দেন , নুরুল হুদা সায়েম, সৈয়দ মনির আহমদ, আবু ছায়েদ মাসুদ, মিজানুর রহমান, শিমুল চন্দ্র দাস, হাসান মাহমুদ, মোহাম্মদ ইয়াছিন,আনোয়ার হোসেন সুমন, মোহাম্মদ মাসুদ, দাউদুল ইসলাম, আকবর হোসেন রিগ্যান, বিদ্যুৎ মহাজন, আবদুল্লাহ আল মামুন, নিজাম উদ্দিন, সুভাস মল্লিক, নেয়াজ উদ্দিন, নজরুল ইসলাম,আবদুর রহিম রায়হান,বঙ্কিম মহাজন, শাহীদ ফরিদ, আবদুল হালিম মাসুদ,ফারুক আহম্মদ, মোশারফ হোসেন, সানজিদা আক্তার সোনিয়া, রেহানা আক্তার রেনু, শেখ তুহিন প্রকৌশলী মো. রুবেল,নজরুল ইসলাম নবী, আবদুল মোতালেব শাহিন, শহিদুল ইসলাম প্রমূখ।

বক্তারা প্রয়াত শিক্ষক মন্ডলী ও ২০০০ ব্যাচের যেসকল সহপাঠী নিহত হয়েছেন তাদের প্রতি সমবেদনা জানান। এবং উক্ত সংবর্ধনা সভার আয়োজন ও পৃষ্টপোষক প্রবাসী সহপাঠী দের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।
সংবর্ধনা শেষে হাড়ি ভাঙা, মিউজিক চেয়ার, বেলুন ও র‍্যাপেল ড্রতে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..