1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

বাঘারপাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত, আহত ৮

  • আপডেট টাইম : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৮ বার

মুন্সী হাবিবুল্লাহঃ যশোরের বাঘারপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ণন্ত্রণ হারিয়ে চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের ৮ জন যাত্রী। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (১২ ফেব্রুয়ারি) উপজেলার বন্দবিলা ইউনিয়নের গাইদঘাটে যশোর-মাগুরা সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত চালক গোপালগঞ্জের কোটালিপাড়ার বাবুল মিয়ার ছেলে সোহাগ হোসেন।
আহতরা হলেন, খুলনার দিঘলিয়া উপজেলার লাখফোটিয়া গ্রামের জাহানারা বেগম, চন্দ্রনিমোহর গ্রামের রিপন, তেরখাদা উপজেলার মন্ডলগাতি গ্রামের মীর মোহাম্মাদ, যশোর সদর উপজেলার জোতরহিমপুর গ্রামের ফরহাদ হোসেন কাজল ও চৌগাছা উপজেলার রায়নগর গ্রামের নূরজাহান বেগম।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী দিগন্ত পরিবহনের (ঢাকা মেট্রো ব -১৫৪০৪৯) একটি বাস খুব বেপরোয়া গতিতে চলছিলো। যশোর-মাগুরা সড়কের গাইদঘাটে এলে বাসটি নিয়ন্ত্রণ হারালে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। গুরুত্বর আহত হয় বাসের চালকসহ বেশ কয়েকজন যাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথিমধ্যে চালক নিহত হন।
বাসের কয়েকজন যাত্রী জানান, চালক ঘুমচোখে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন।
হাসপাতালের সার্জারী ওয়ার্ডের চিকিৎসক আশরাফুল আলম মুঠোফোনে জানান, গুরুতর অবস্থায় ৭ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..