1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

আমরা জনগণের চাহিদা পূরণ করে সকল সমস্যা সমাধনের চেষ্টা করে যাচ্ছি বললেন মেয়র টিটু:

  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৭ বার

 

মোঃ মোস্তাকিম ত্রিশাল-ময়মনসিংহ:

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহের বিনোদনের জন্য দুটি পার্ক, যানজট নিরসনে একটি ট্রাক টার্মিনাল নির্মাণ এবং বাসস্ট্যান্ড স্থানান্তরের প্রকল্প আমরা প্রেরণ করেছি। এছাড়াও বর্জ্য ব্যবস্থাপনা, নগর ভবণ নির্মাণ, পানি সরবরাহ ব্যবস্থা ও ড্রেনেজ ব্যবস্থা উন্নতকরণে প্রকল্প হাতে নিয়েছি। আমরা জনগণের চাহিদা পূরণ করে সকল সমস্যা সমাধনের চেষ্টা করে যাচ্ছি যাতে একটি উন্নত শহর নগরবাসিকে উপহার দেওয়া যায়।

আজ ১৪ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের অর্থায়নে জয়নুল আবেদীন সংগ্রহশালার সম্মুখ হতে পার্কের ভেতর দিয়ে আবুল মনসুর সড়ক পর্যন্ত আধুনিক এলইডি সড়ক বাতির উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

এসময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র আরো বলেন, ময়মনসিংহের অন্যতম বিনোদন কেন্দ্র জয়নুল উদ্যান আমরা নির্মাণ করেছিলাম, একসময় যা ছিলো পরিত্যক্ত। আমরা এখানে সৌন্দর্যবর্ধণের সাথে নতুন নতুন সুবিধা যোগ করছি। এরই পরিক্রমায় আধুনিক এলইডি বাতি স্থাপনের মাধ্যমে জয়নুল উদ্যানের সৌন্দর্য এবং নিরাপত্তা দুইই নিশ্চিতের চেষ্টা করেছি।

উদ্বোধনী অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, প্যানেল মেয়র ০১ মো. আসিফ হোসেন ডন, প্যানেল মেয়র ০২ মো. মাহবুবর রহমান, প্যানেল মেয়র ০৩ সামিমা হোসেন সহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, সিটি সচিব রাজীব সরকার, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোঃ আরিফুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ জিল্লুর রহমান, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, স্থানীয় রাজনৈতিক ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..