1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
চ্যানেল প্রত্যয়ের আত্মপ্রকাশ উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত। - লাল সবুজের দেশ
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

চ্যানেল প্রত্যয়ের আত্মপ্রকাশ উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত।

  • আপডেট টাইম: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩২ বার পঠিত

 

আরিফুজ্জামান, কুষ্টিয়া প্রতিনিধি ঃ
সত্যের সন্ধানে, মাটি ও মানুষের কথা বলে” এই শ্লোগানে অনলাইন নিউজ পোর্টাল, চ্যানেল প্রত্যয় এর আত্মপ্রকাশ উপলক্ষে উদ্বোধনী ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । গতকাল ১৪ ফেব্রয়ারী রাত ৯ টায় চ্যানেল প্রত্যয় পরিবার আয়োজিত উক্ত ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে তরুন মিডিয়া ও সাংস্কৃতিক ব্যাক্তিত এস.এম সুমনের সঞ্চালনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও পাবনা সিরাজগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য বিশিষ্ট আওয়ামীলীগ নেত্রী নাদিরা ইয়াসমিন জলি। অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রাক্তন সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও প্রত্যয় যুব সংঘের প্রধান উপদেষ্টা অভিনেতা আহমেদ শরীফ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া ধারাভাষ্যকার আলফাজ উদ্দিন আহমেদ, বাংলাদেশের বিশিষ্ট সংগীত শিল্পী মেহরুন আহমেদ।
অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফ বলেন, প্রত্যয় যুব সংঘ দীর্ঘদিন যাবত সামাজিক সেচ্ছাসেবী কাজ করে যাচ্ছে অসহায় মানুষের জন্য। তাদের কাজ আমাকে মুগ্ধ করায়, তাদের কে আমার সহযোগিতার হাত বাড়িয়েছি। বলেছি তোমরা আমাকে যখনই ভালো কাজে ডাকবে আল্লাহর রহমতে আমি তোমাদের ডাকে সাড়া দিবো। প্রখ্যাত এই চলচ্চিত্র অভিনেতা আরও বলেন যে তারা সামাজিক কাজের পাশাপাশি সমাজের অসংগতি তুলে ধরার জন্য নতুন ভাবে যে উদ্যোগ নিয়েছে আমি সে জন্য তাদের কে স্বাগত জানায়। আহমেদ শরীফ আরোও বলেন, আগামীর ভবিষ্যত তরুণ প্রজন্ম যদি এখন থেকেই সমাজের অসংগতির বিরুদ্ধে কথা বলে, তাহলে আমার বিশ্বাস ভবিষ্যতে নতুন প্রজন্মের হাতে অবশ্যই বাংলাদেশ নিরাপদে থাকবে, যে ভাবে বর্তমানে এদেশের মানুষ কে নিরাপদে আগলে রেখেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা।

প্রধান অতিথির বক্তব্যে পাবনা সিরাজগঞ্জের মাননীয় মহিলা সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের ধারায়, পিছিয়ে নেই আমাদের ভবিষ্যত প্রজন্ম। তারাও যে যার জায়গা থেকে কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর আদর্শ সম্বৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ায় লক্ষ্যে। তারই ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রত্যয় যুব সংঘের সেচ্ছাসেবী মূলক কার্যকর্ম গুলো দেখতে পায়। আমি দেখেছি তারা গীরব অসহায় মানুষ ও সমাজের জন্য কাজ করে যাচ্ছে। সে লক্ষ্য রেখেই এবার তারা নতুন পথযাত্রা শুরু করতে যাচ্ছে লেখনীর মাধ্যমে। আমি আশা করবো তরুণ প্রজন্মের হাত দিয়ে যে চ্যানেল প্রত্যয় এর আত্মপ্রকাশ ঘটলো আজ, ঠিক সেভাবেই যেনো সমাজের সকল অসংগতি বর্হিপ্রকাশ ঘটে চ্যানেল প্রত্যয় এর মাধ্যমে। সমাজের জন্য, দেশের জন্য এই তরুন কলম সৈনিক রা কাজ করবে বলে আমি আশা করি। তারা যাতে মাটি ও মানুষের কাজ সফল ভাবে করতে পারে সে জন্য আমার পক্ষ থেকে তাদের প্রতি সহযোগিতা থাকবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews