1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

ডোমারে ৪ চোরসহ ১১জন গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২০ বার

 

মোঃ তাহেরুল ইসলাম ডোমার নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমারে অভিযান চালিয়ে চুরি হওয়া মালামাল উদ্ধার ও চার চোরসহ ১১ জনকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। শনিবার সন্ধ্যা হতে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের বিভিন্ন স্থান হতে গ্রেফতার করা হয়। রবিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃত চুরি মামলার আসামীরা হলেন, উপজেলার ছোট রাউতা গুচ্ছ গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে মানিক ইসলাম(৩৫), একই গ্রামের ডাঙ্গাপাড়ার ফজলু মিয়ার ছেলে সুমন(১৯), এমদাদুল হকের ছেলে মহিবুল্লাহ ইসলাম বাবু(১৯) ও পাশ্ববর্তী দেবীগঞ্জ উপজেলার ডারারপার এলাকার হাসান আলীর ছেলে ফরহাদ হোসেন (২০)।
এবং বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীরা হলেন, সোনারায় ইউনিয়নের জামিরবাড়ী এলাকার সিদ্দিকুর রহমান (৪২), একই এলাকার আহসান আলী(৪২), কেতকীবাড়ী ইউনিয়নের আব্দুর রাজ্জাক লেবু (৪০), একই এলাকার আব্দুর রহমান (৩৫), নুর আলম (২৭) ও রফিকুল (৫০)। এছাড়াও হিরোইনসহ গ্রেফতারকৃত ডাঙ্গাপাড়ার রেজাউল করিম রাজুর স্ত্রী জেসমিন বেগমকে (২২) আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন পুলিশ।
ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ১১ জনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..