1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

দুর্গাপুরে সুর, ছন্দ ও কবিতায় ইউএনওকে বিদায়ী সংবর্ধনা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮১ বার

 

আল নোমান শান্ত,দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধিঃ

 

নেত্রকোনার দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিল্পকলা একাডেমি-এর সভাপতি ফারজানা খানমকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা শিল্পকলা একাডেমি।
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) দুপুরে নানা আয়োজনে একাডেমি মিলনায়তনে এই সংবর্ধনা দেয়া হয়।

এ উপলক্ষে একাডেমির সাধারণ সম্পাদক ও দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ‘র প্রভাষক তোবারক হোসেন খোকনের সঞ্চালনায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও অত্র একাডেমির সহ:সভাপতি আব্দুল্লাহ হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন, প্রধান শিক্ষক এ কে এম ইয়াহিয়া।

এছাড়াও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীরেশ্বর চক্রবর্তী, উপজেলা কৃষি অফিসার মো. মাহাবুবুর রহমান, সহকারী কমিশনার (ভুমি) রুয়েল সাংমা। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, একাডেমির বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সহকারী শিক্ষক দীপা রায়, হাসিনা আক্তার, প্রধান শিক্ষক বাসন্তী রানী সাহা, ব্যবসায়ী বিপ্লব কৃষ্ণ রায়, উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, এডভোকেট মানেশ সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম অংশ নেয়।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম বলেন, দুর্গাপুর উপজেলার সকল মানুষ খুবই আন্তরিক, এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন, সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে পরবর্তি কর্মস্থলের জন্য দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা খানম পরিকল্পনা মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব পদে যোগদান করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..