1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

সাংবাদিক ইমাম উদ্দিন সুমনের পিতার দাপন সম্পন্ন

  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৪ বার

 

নিজস্ব প্রতিনিধিঃ
দৈনিক বাংলা ৭১ জেলা প্রতিনিধি ও অবজারভার এর সুবর্ণচর প্রতিনিধি, নোয়াখালী প্রতিদিনের প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ ইমাম উদ্দিন সুমনের পিতা নোয়াখালী সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজারে পাশে অবস্থিত ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ “দক্ষিণ চরজব্বার সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়” এর সাবেক প্রধান শিক্ষক আলহাজ হযরত মওলানা আবুল কাশেম মাষ্টার আজ ১৯ ফেব্রুয়ারী (শুক্রবার) রাত সাড়ে ১০ টার সময় চট্রগ্রামে চিকিৎসাধিন অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহে অইন্না লাইহে রাজিউন)।

আগামিকাল শনিবার (২০ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজারের পাশে অবস্থিত “চরজব্বার ডিগ্রী কলেজ” মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ গ্রহন করেন, জেলা আওয়ামি লীগ নেতা ডাক্তার আব্দুর রব, সুবর্ণচর উপজেলা আওয়ামি লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক, সাধারন সম্পাদক ও চরজুবিলী চেয়ারম্যান মোঃ হানিফ চৌধুরী, চরক্লার্ক চেয়ারম্যান এডভোকেট আবুল বাশার, চর আমান উল্যাহ ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগ আহবায়ক আমিনুল ইসলাম রাজিব, যুগ্ন আহবায়ক আমির খসরু মাহমুদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জাহাঙ্গীর হোসেন নিপু , উপজেলা যুবদলের সভাপতি বেলাল হোসেন সুমন, সুবর্ণচর উপজেলা জাতীয়তাবাদী ফোরাম’ঢাকা সাধারন সম্পাদক ইসমাইল হোসেন, শহীদ জয়নাল আবেদিন মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী নজরুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক শিমূল চন্দ্র দাস, দক্ষিণ চরজব্বার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি লিটন, সাধারন সম্পাদক বাসার, সাংবাদিক আব্দুল বারী বাবলু, আরিফ সবুজ, মোজাহিদুল ইসলাম সোহেল, ইউনুস শিকদার, আব্দুল আজিজ, আলী আক্কাসহ এলাকার সামাজিক সংগঠন, রাজনৈতিক নেত্রীবৃন্দ ও আলেম ওলামাগন। জানাজা শেষে সুবর্ণচর উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের পাশে অবস্থিত মরহুমের বড় ছেলে মনির উদ্দিনের বাড়ীর সামনের মসজিদের পাশে তাকে দাপন করা হয়।

এই গুনী শিক্ষকের মৃত্যুতে মুঠো ফোনে শোকা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামি লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল ওবায়দুল কাদের।

মৃত্যুকালে তিনি ৫ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন। তিনি দির্ঘ ৬০ বছর শিক্ষকতা পেশায় জড়িত ছিলেন, মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৯২) বছর। শিক্ষকতা জীবনে তিনি একজন সৎ, ন্যায়নীতি বান এবং একজন আদর্শবান শিক্ষক ছিলেন। জীবদ্দশায় তিনি একজন ধর্মপ্রাণ মানুষ ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..