1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

৫২২ কোটি টাকার সিসি ব্লকের প্রকল্পটি অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ বার

 

ভোলা জেলা প্রতিনিধি।।

ভোলার দৌলতখান উপজেলাধীন ভবানীপুর থেকে চকিঘাট হয়ে চরপাতার কাজি বাড়ি পর্যন্ত এবং ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন বাজার রক্ষা সহ ৫২২ কোটি টাকার সিসি ব্লকের প্রকল্পটি অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়েছে ।

এই উপলক্ষে আজ বিকেল ৩ টায় দৌলতখান চকিঘাটে বিশাল এক দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়েছে
উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা – ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল

এসময় এমপি মুকুল বলেন ,, আমার স্বপ্ন স্বার্থক হয়েছে,

আমার নির্বাচনী এলাকার দৌলতখান উপজেলাধীন ভবানীপুর থেকে চকিঘাট হয়ে চরপাতার কাজি বাড়ি পর্যন্ত এবং হাকিমুদ্দিন বাজার রক্ষাসহ ৫২২ কোটি টাকার সিসি ব্লকের প্রকল্পটি অনুমোদিত হয়েছে।

আমি প্রথমেই আমার সৃষ্টিকর্তা মহান আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি শোকরিয়া প্রকাশ করছি, যিনি সকল প্রশংসার মালিক।

আমি আমার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগনের পক্ষ থেকে বিশ্ব মানবতার মা, ১৬ কোটি বাঙালির অভিভাবক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী – জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি, ৬৯ এর গণ আন্দোলনের মহা নায়ক, সাবেক সফল বানিজ্য মন্ত্রী আমার প্রিয় অভিভাবক জনাব আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের প্রতি। যিনি নেপথ্যে থেকে আমাকে অনেক সহযোগীতা করেছেন এই প্রকল্প অনুমোদনের জন্য।

আমার রাজনৈতিক জীবনের সবচেয়ে বড় স্বপ্নটা জাতীয় অর্থনৈতিক পরিষদ (একনেক) সভায় অনুমোদন দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী।আল্লাহ আপনাকে দীর্ঘজীবি করুক।

এসময় আরো উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মঞ্জুর আলম খান , দৌলতখান পৌরসভার মেয়র জাকির হোসেন তালুকদার , ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম নবী নবু, ও হামিদুর রহমান টিপু, পৌরসভা ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন সহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..