1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
আনোয়ারায় র‍্যাবের অভিযানে ৯৫ লাখ টাকার ইয়াবাসহ আটক দুই - লাল সবুজের দেশ
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

আনোয়ারায় র‍্যাবের অভিযানে ৯৫ লাখ টাকার ইয়াবাসহ আটক দুই

  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ বার পঠিত

 

আরমান হোসেন,আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারা উপজেলায় সরকার হাট এলাকায় অভিযান চালিয়ে ১৮ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল।
সোমবার ৩ টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের সরকারহাট এলাকা থেকে প্রায় ৯৫ লক্ষ টাকার ইয়াবা সহ মোঃ জামাল হোসেন (৩০) ও মোঃ নিজাম উদ্দিন (২৭) কে আটক করে র‌্যাব-৭ এর সদস্যরা। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত (চট্ট-মেট্রো-হ-১৪-৯৯৯৫) নাম্বারের একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সোমবার র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবসার বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মোটরসাইকেল যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে কুমিল্লার দিকে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে সোমবার ৩টার সময় আনোয়ারা উপজেলার সরকারহাট কাঁচাবাজারস্থ বিসমিল্লাহ ভাতঘর এন্ড বিরানী হাউস এর সামনে আনোয়ারা-বাঁশখালী রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে র‌্যাব সদস্যরা মোঃ জামাল হোসেন (৩০) ও মোঃ নিজাম উদ্দিন (২৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

পরে গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ইয়াবা ও মোটরবাইকসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews