1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

ব্যতিক্রমী পন্থায় ২৬০০ ( দুই হাজার ছয় শত) পিচ ইয়াবা ট্যাবলেট পাচারকালে ১ টি মোটরসাইকেলসহ গ্রেফতার ০২

  • আপডেট টাইম : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১১ বার

 

নিজস্ব প্রতিবেদকঃ

যশোরে কিছুদিন যাবত মাদকদ্রব্য চোরাচালানী, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা,চাঁদাবাজ ও কিশোর গ্যাং এর বিরুদ্ধে জেলা পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম কর্তৃক কঠোর সাড়াশি অভিযান পরিচালনার নির্দেশনা দেওয়া হয়েছে এবং তা অদ্যাবোধী চলমান আছে।

তারই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টীম আজ জেলা সার্কিট হাউজের সামনের রাস্তায় চেকপোস্ট বসিয়ে ০২ জন মোটরসাইকেল আরোহী ১. শরিফুল ইসলাম, পিতা- ওহাব আলী, আরএন রোড, কোতোয়ালি যশোর ও ২. মুক্তার হোসেন বাবু,পিতা-আব্দুস সালাম( চা সালাম), সিটি কলেজ পাড়া, কোতোয়ালি, যশোরদ্বয়কে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

পরবর্তীতে তাদের স্বীকারোক্তি অনুযায়ী টালিখোলার জনৈক হাসান আলীর ০৩ তলা বিল্ডিং এর ২য় তলায় শফিকুলের ভাড়া বাসায় অভিযান পরিচালনা করেন।অভিযান পরিচলানা করে চট্টগ্রাম থেকে অভিনব কায়দায় ইয়াবা বহনের মোটরসাইকেলের কাটা ট্যাংকিসহ আরও ২৪০০ ( দুই হাজার চারশত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোট ২৬০০ ( দুই হাজার ছয় শত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

এসংক্রান্ত বিষয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপরাধীরা যত বড় অভিনব পন্থা অবলম্বন করুক না কেন প্রশাসনের চোখ ফাঁকি দেওয়া এতো সহজ নয়। সঠিক নির্দেশনা থাকলে যত বড়ই মাদক পাচারকারী হোক না কেন তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা কোন কঠিন কাজ না তা যশোরবাসীসহ সমগ্র দেশ দেখতে পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..