1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে নৌকায় ভোট দিন”…. বি. এম মোজাম্মেল হক

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ বার

কল্যাণ রায়, যশোর জেলা প্রতিনিধি ঃ

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক বলেছেন, জননেত্রী শেখ হাসিনাই পারে দেশের মানুষের মুখে হাসি ফুটাতে। আর শেখ হাসিনার প্রতীক হলো নৌকা প্রতীক। নৌকার বিজয় হলেই শেখ হাসিনা বিজয় হবে। আধুনিক পৌরসভা গড়তে নৌকার কোন বিকল্প নেই। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে নৌকার প্রতিকের প্রার্থীকে ২৮ফেব্রুয়ারী ঐক্যবদ্ধ থেকে বিজয়ী করে ঘরে ফিরতে হবে। ২৪ ফেব্রুয়ারী বিকেলে কেশবপুর পাইলট বালিকা বিদ্যালয় মাঠ চত্তরে উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে কেশবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী রফিকুল ইসলাম মোড়লের বিজয়ের লক্ষে অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গাজী গোলাম মোস্তফার সঞ্চলনায় পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি আব্দুল মজিদ,যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহিত কুমার নাথ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, কেশবপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থী রফিকুল ইসলাম মোড়ল, মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র মাহমুদুল হাসান ও কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেশবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এইচ.এম আমীর হোসেন, সাবেক পিপি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক এ্যাড. মিলন মিত্র, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, উপজেলা কৃষকলীগের সভাপতি নাহিদ হাসান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আবু সাঈদ লাভলু ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..