1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বাউফলে সন্ত্রাসীদের বিচারের দাবিতে স্মারকলিপি প্রদান। - লাল সবুজের দেশ
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

বাউফলে সন্ত্রাসীদের বিচারের দাবিতে স্মারকলিপি প্রদান।

  • আপডেট টাইম: শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৮ বার পঠিত

মোঃ মামুন , বাউফল উপজেলা প্রতিনিধি
দৈনিক লাল সবুজের দেশ

পটুয়াখালীর বাউফলে পৌর আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, সাংবাদিক নেতা ও জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ খাঁনসহ দলীয় নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলাকারীদের দৃষ্টান্তমুলক বিচারের দাবীতে স্মারকলিপি প্রদান করেন নাজিরপুর ইউনিয়ন পরিষদ ও পৌর আওয়ামীলীগ।আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাকির হোসেন ও থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজুর রহমানে কাছে ওই স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণকালে ইউএনও এবং ওসি বলেন,২১শে ফেব্রুয়ারিকে কেন্দ্র করে এমন অপ্রতিকার ঘটনা আমরা আশা করিনি। বিষয়টি গুরত্বের সাথে উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করবো এবং ঘটনার সাথে জড়িতদের বিচারের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম নিশু, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক এনায়েত খাঁন সানা, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ মোল্লা।

উল্লেখ্য, গত ২১ শে ফেব্রুয়ারি হামলার ঘটনার পর থেকেই বাউফল রাজনীতিক দল, সামাজিক সংগঠন, সাধারন জনগণের বিক্ষোভ অব্যাহত রয়েছে।

এ ব্যাপারে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন,শহরের গুরুত্বপূর্ণ স্থানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা রয়েছে। এখন পর্যন্ত তিনজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 lalsabujerdesh.com
Theme Customized By BreakingNews