1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

২ মার্চ থেকে বহদ্দারহাট-বোয়ালখালী চলবে বিআরটিসির বাস

  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৭৮ বার

 

বোয়ালখালী:

চট্টগ্রামের বোয়ালখালীতে বিআরটিসির বাস সার্ভিস সেবা শুরু হতে যাচ্ছে। আগামী ২ মার্চ মঙ্গলবার ভিডিও কনফারেন্সে এর উদ্বোধন করবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বোয়ালখালী উপজেলার যাত্রী সাধারণে দুর্ভোগ লাঘবে
চট্টগ্রাম-৮ আসনের সাংসদ মোছলেম উদ্দিন আহমদের উদ্যোগে দীর্ঘ দুই দশক পর আবারো এ সেবা চালু হতে যাচ্ছে। একসময় এই সড়কে বাস সার্ভিস চালু থাকলেও তা বন্ধ হয়ে যায়। ফলে সিএনজি চালিত অটোরিকশা-টেম্পু হয়ে ওঠে নগর যাতায়াতের ভরসা। এতে অতিরিক্ত ভাড়া ও হয়রানির শিকার হয়ে আসছিলেন যাত্রী সাধারণ।

জানা গেছে, বিআরটিসি বাস সার্ভিস নগরের বহদ্দারহাট থেকে বোয়ালখালী উপজেলার হাওলা ডিসি সড়ক হয়ে কানুনগোপাড়া দাশের দিঘির পাড় পর্যন্ত যাতায়াত করবে।

গত ২৪ ফেব্রুয়ারি সকালে সম্ভব্যতা যাচাইয়ে বহদ্দারহাট থেকে বোয়ালখালীর অলি বেকারীর মোড় পর্যন্ত চালকদের ট্রায়াল দেওয়া হয়েছে। প্রাথমিক ভাবে বিআরটিসির ৪টি বাস এ সড়কে চলাচল করবে। হাওলা ডিসি সড়ক সংস্কার কাজের কারণে বাসগুলো বহদ্দারহাট থেকে আপাতত অলি বেকারী পর্যন্ত যাতায়াত করবে। সড়কের সংস্কার কাজ সম্পূর্ণ শেষ হলে কানুনগোপাড়া হয়ে দাশের দিঘি পর্যন্ত যাতায়াত করবে।

চট্টগ্রাম বাস ডিপোর ম্যানেজার মো.আবদুল লতিফ বলেন, সড়কে ৪টি বাস নামানোর কথা থাকলেও একটি গাড়ির কাজ সম্পূর্ণ শেষ না হওয়াতে আপাতত ৩টি বাস দিয়ে কার্যক্রম চালানো হবে। পরে আরেকটি বাস যুক্ত করা হবে। তবে যাত্রীদের যাতায়াতের উপর নির্ভর করে পরে পর্যায়ক্রমে আরও বাস বাড়ানো হতে পারে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..