1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ৩০ কেজি তামার তারসহ আটক ২ শাকিব খানকে নিয়ে যা বললেন অপু বিশ্বাস চুনারুঘাট হাসপাতালের পুরাতন মালামাল নিলামে অনিয়মের অভিযোগ, অসদাচরণ করলেন সিভিল সার্জন দুর্গাপুরের রাস্তার এক পাগলির আশ্রয় মিলল সরকারি আশ্রয় কেন্দ্রে বরগুনায় শুরু হয়েছে মাস ব্যাপি শিশু আনন্দ মেলা চৌদ্দগ্রামে বাসের ধাক্কায় কলেজ ছাত্রীসহ নিহত ২ নালিতাবাড়ীর বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক অনুদান প্রদান নাঙ্গলকোটে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ পিরোজপুরের মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের হামলায় যুবকের পা বিচ্ছিন্ন ‘একটি স্বপ্ন-সোপান’এর আয়োজনে নালিতাবাড়ীতে রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত

নরসিংদীর সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকারের ইন্তেকাল _

  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৩৪ বার

 

স্টাফ রিপোর্টার: নরসিংদী জেলা আওয়ামীলীগে সাবেক সিনিয়র সহ-সভাপতি ও দুইবার নির্বাচিত সাবেক পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। আজ রাত ৭:৪৫ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

মতিন সরকার দীর্ঘদিন যাবৎ লিভার সিরোসিস রোগে ভুগছিলেন তিনি সুচিকিৎসার জন্য ডাক্তারদের
পরামর্শ অনুযায়ী ভারত থাইল্যান্ড সিঙ্গাপুর চিকিৎসার করেছেন কিন্তু দিন দিন তার শারীরিক অবস্থার অবনতি ঘটায় গত কিছু দিন আগে সর্বশেষ ভারতের চেন্নাই থেকে চিকিৎসা শেষে বাংলাদেশে ফিরে আসেন। গত শুরুবার তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত বিআরবি হসপিটাল ঢাকায় ভর্তি করা হয়।

উল্লেখ্য, আলহাজ্ব মতিন সরকার পৌর চেয়ারম্যান থাকাকালীন দলমত নির্বিশেষে জনসাধারণের কল্যাণে কাজ করেছেন। তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে আওয়ামী পরিবারের সদস্য হিসাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বপ্ন বাস্তবায়নের লক্ষে শত প্রতিকূলতার মাঝেও পিছুপা হয়নি। তিনি বিভিন্ন সময় দেশের প্রাকৃতিক দুর্যোগে এলাকাবাসীকে সাহায্য সহযোগিতা করেছেন এমনকি মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে একাধিকবার আর্থিক সহযোগিতা করেছেন। আওয়ামী লীগ বিরোধী দলে থাকাকালিন সময় নরসিংদী পৌর মেয়র নির্বাচিত হয়েছেন এবং নরসিংদী শহর আওয়ামী লীগকে সুসংগঠিত করেছেন। এছাড়াও মতিন সরকারের বড় ভাই মরহুম হান্নান সরকার ছিলেন নরসিংদী সদর উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান। তার বড় চাচা মরহুম আফসার উদ্দিন সরকার নরসিংদী আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও নরসিংদী পৌর পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান তার হাত ধরেই নরসিংদী উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়।

মতিন সরকারের মৃত্যুতে নরসিংদী আওয়ামীলীগ পরিবার সহ সর্বমহলের মধ্যে নেমেছে শোকের ছায়া।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..