1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

সাভারে ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল গুরুতর জখম, আটক ১০

  • আপডেট টাইম : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ১৯৩ বার

 

 

সাভার থেকে নুর হোসেনঃ

সাভার পৌর এলাকার আনন্দপুর এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে পুলিশের এক কনস্টেবল গুরুতর জখম হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করেছে। বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এরআগে মঙ্গলবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের থানা স্ট্যান্ডের কাছে আনন্দপুরে এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- সাব্বির হোসেন, জহিরুল ইসলাম, লাল মিয়া, মোহাম্মদ আলী, রহিম বাবু, রাশেদ, নজরুল ইসলাম খান, আলামিন, কামাল হোসেন ও সুজন শিকদার।
সাভার মডেল থানা পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম পুলিশ জানান, সিটিলেন ও আনন্দপুর মহল্লার কয়েকজন সন্ত্রাসী সড়কের পাশে পার্ক করে রাখা বাসের স্টাফদের কাছে চাঁদা দাবি করে আসছিল। মঙ্গলবার রাতে সন্ত্রাসীরা পুনরায় চাঁদার টাকা আনতে সেখানে গেলে একটি বাসের কন্ট্রাকটার ইকবাল হোসেন জরুরী সেবা সার্ভিস ৯৯৯-এ কল করেন।

খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ সেখানে পৌঁছে তাদের ধরতে গেলে সন্ত্রাসীরা কনস্টেবল মোহাম্মদ রাব্বীর (২৪) পেটে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় রাব্বীকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই অভিযান চালিয়ে ১০জনকে গ্রেফতার করে পুলিশ।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, বুধবার সকালে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতদের ৫ দিনের রিমান্ড চেয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..