1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩১ অপরাহ্ন
শিরোনাম :
আজ বিশ্ব পর্যটন দিবস বিশ্বদরবারে বাংলাদেশের অবস্থান সুদৃঢ় করেছিলেন বঙ্গবন্ধু: ড.কলিমউল্লাহ বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময় একটি দেশ – প্রধানমন্ত্রী উখিয়ায় ৭ কোটি টাকার ইয়াবার বিশাল চালানসহ ইয়াবা সম্রাট আলমগীর আটক চন্দনাইশ থেকে প্রায় ৫৩ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার, ২ মাদক ব্যবসায়ী আটক রংপুরে জাতীয় দলের স্বপ্নাকে বরণ করতে জেলা প্রশাসকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত রংপুরে অসাধু চক্রের দৌড়াত্ম, অনিয়ম অব্যবস্থাপনা ও জনদূর্ভোগের প্রতিবাদ জানিয়ে চিকিৎসকদের মানববন্ধন সিলেট জেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীক পেলেন ইমাম উদ্দিন চৌধুরী দুর্গাপুরে সাবেক এমপি জালাল তালুকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত নবাগত পুলিশ সুপারের সাথে “প্রিয় রাঙামাটি” সামাজিক সংগঠনের সাথে  সৌজন্য সাক্ষাৎ

কুলিয়ারচরে মাইর্কিং করে হামলা

  • আপডেট টাইম : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ১২৮ বার

 

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ
কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাইকিং করে হামলার করার অভিযোগ ওঠেছে। আজ বোরবার সকালে উপজেলার ছয়সূতি ইউনিয়নের কলাকোপা গ্রামে এই হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ১২জন আহত হয়েছেন।

স্থানীয়রা জানায়, গতকাল শনিবার সন্ধ্যায় ছয়সূতি ইউনিয়নের কলকোপা গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক হাজী সাইকুল ইসলাম মসজিদে যাবার সময় পেছন থেকে আসা মাধবদী গ্রামের আব্দুল্লাহ নামে এক ব্যটারী চালিত অটোরিকশা চালক তাকে ধাক্কা দেয়। এতে সাইকুল ইসলাম আহত হন। এই ঘটনায় অটোরিকশা চালক আব্দুল্লাহকে আটক করে একই মহল্লার যুবকরা চর-থাপ্পর দেয়। এই ঘটনাকে কেন্দ্র করে অটোরিকশা চালক আব্দুল্লাহর গ্রাম মাধবদীর লোকজন ক্ষুব্ধ হন। পরে সকাল নয়টার দিকে মাইকিং করে মাধবদী গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে কলাকোপা গ্রামে হামলা চালায়। এসময় তারা একটি পাকা ভবণসহ চারটি বশত ঘরে ব্যপক ভাঙচুর করে। এ হামলায় অন্তত ১২জন আহত হন।
কলাকপো গ্রামের মহসিন জানান, সামান্য বিষয়কে ইস্যু করে মাইকিং করে মাধবদী গ্রামের ইকবাল ও মালাচাঁনের নেতৃত্বে কয়েক’শ লোক হামলা করে ঘর-বাড়িতে ব্যপক ভাঙচুর ও লুটপাট করেছে। এতে তাদের প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতির হয়েছে।
এ প্রসঙ্গে জানতে চাইলে ছয়সূতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মিজবাউল হক বলেন, তার বড় ভাই মীর সাইকুল ইসলাম। তিনি একজন অবসরপ্রাপ্ত শিক্ষক এবং এলাকার সর্বজন শ্রদ্ধেয় মানুষ। গতকাল সন্ধ্যায় অটোরিকশা চালক তাকে ধাক্কা দেয়। ফলে তার হাতে ছুট লাগে। কিন্তু চালক রিকসাটি না থামিয়ে দ্রুত চলে যাবার কারণে আমাদের মহল্লার কয়েকজন যুবক তাকে শাষনের দৃষ্টি আটকায়। পরে বিষয়টি সমাধানের জন্য যোগাযোগও করা হয়। কিন্তু তারা কারো কথা না শুনে আজ সকালে মাইকিং করে হামলা করে।

অভিযোগ অস্বীকার করে মাধবদী গ্রামের ইকবাল পক্ষের সমর্থকরা বলেন, গতকাল সন্ধ্যায় তারা তুচ্ছ বিষয়কে পুঁজি করে অটোরিকশা চালক আব্দুল্লাহকে বেধরক মারপিট করেছে। ফলে আজ সকালে দু’পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..