1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চিকিৎসা শেষে দেশে ফিরলেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম পৌর অংশে ময়লার বাগাড়, শিশুদের স্থাস্থ্য ঝুঁকির আশংকা সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা এর উদ্বোধন করলো পুনাক বাগেরহাটের রামপালে  ৬১টি জিআই পাইপ ও ১টি লোহার বিম ও ৮০টি জিআই পাইপ ও ১টি ওয়াটার বাল্বসহ মোট ৭ লক্ষাধিক টাকার মালামাল জব্দ করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্প। বাঙালির মুক্তির জন্য বহু বিনিদ্র রজনী অতিবাহিত করেছেন বঙ্গবন্ধু : ড.কলিমউল্লাহ বাড়তি বৃষ্টিপাতে হতে পারে বন্যা, শঙ্কা আছে ঘূর্ণিঝড়ের ‘মুজিববর্ষে প্রায় ২ লাখ পরিবার সরকারি ঘর পেয়েছে’ – প্রধানমন্ত্রী জাতিসংঘে গণহত্যার স্বীকৃতির দাবিতে কাল রংপুর সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ এর মানববন্ধন রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা শুরু নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ ইউএনও অফিসার রাজীব-উল-আহসান

নওগাঁর পোরশায় পরকীয়ার জেরে স্বামী খুন।

  • আপডেট টাইম : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ২৬৬ বার

 

হুমায়ন কবির, পোরশা (নওগাঁ) সংবাদদাতা :

নওগাঁর পোরশায় পরকীয়ার জেরে ছেলে, জামাই ও মেয়ের সহযোগিতায় আব্দুল খালেক(৫০) নামের এক স্বামীকে খুন করেছেন স্ত্রী। আব্দুল খালেক উপজেলার বালিয়াচান্দা গ্রামের বাসিন্দা।ঘটনায় আব্দুল খালেকের আপন ভাই বাদী হয়ে পোরশা থানায় একটি মামলা করেছেন এবং গতকাল মঙ্গলবার সন্ধায় স্ত্রী ফাইমা খাতুন, ছেলে খাইরুল ইসলাম, মেয়ে নাজমা খাতুন ও জামাই মোদাচ্ছের রহমানকে আটক করেছে পোরশা থানা পুলিশ।

থানায় দাখিলকৃত এজাহার সূত্রে জানা গেছে, আব্দুল খালেকের স্ত্রী দীর্ঘদিন ধরে পরকীয়া করে আসছিলেন। স্ত্রীর পরকীয়ার বিষয়টি স্বামী জেনে ফেললে সে স্ত্রীকে সতর্ক করে দেয়। এর পরেও স্ত্রী কথা না শুনলে স্বামী স্ত্রীর মধ্যে মাঝে মধ্যেই দন্দ চলতো। স্ত্রী কথা না শুনায় এক পর্যায়ে গত ২৭শে জানুয়ারী স্ত্রীকে মৌখিক তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দেয় স্বামী আব্দুল খালেক। এ সংবাদ ছেলে খাইরুল ইসলাম, মেয়ে নাজমা খাতুন ও জামাই মোদাচ্ছের রহমান জানতে পেরে একসাথে একত্রিত হয়ে আব্দুল খালেককে বাড়ি থেকে বের করে দেন। এ সময় আব্দুল খালেক তার পার্শবর্তী অন্যের একটি বাড়িতে বেশ কয়েকদিন আশ্রয় নেন। স্থানীয়রা বিষয়টি আপোষ মীমাংসা করার জন্য বেশ কয়েকরার ব্যর্থ হয়। তবে গত ৪ই ফেব্রুয়ারি ছেলে খাইরুল ইসলাম আপোষের কথা বলে বাবাকে বাড়িতে ডেকে আনেন। এবং রাতে স্ত্রী, ছেলে, মেয়ে ও জামাই আপোষ মীমাংসার জন্য বাড়িতে বসেন। আপোস মীমাংসার এক পর্যায়ে সকলে মিলে গলায় থাকা মাফলার দিয়ে গলায় প্যাঁচ দিয়ে আব্দুল খালেককে হত্যা করেন। এবং ঐ রাতেই লাশ একটি বস্তায় করে মোটরসাইকেলযোগে চাঁপাইনবাবগঞ্জ সদরের শ্রীরামপুর হাফেজিয়া মাদ্রাসার পিছনের ড্রেনে ফেলে আসে। পরে এলাকাবাসী সেখানে লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে থানা পুলিশ অজ্ঞতনামা হিসাবে লাশ উদ্ধার করেন।
এ ব্যাপারে পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা ঘটনার সাথে জড়িতদের সকলকে আটক করতে সক্ষম হয়েছি। এ বিষয়ে আরো তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..