1. admin@lalsabujerdesh.com : ডেস্ক :
  2. lalsabujerdeshbd@gmail.com : Sohel Ahamed : Sohel Ahamed
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তির অপেক্ষায় নতুন ছবি ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ সারাদেশে ২৪ ঘণ্টায় নতুন করে ডেঙ্গুতে আক্রান্ত ৪৪০ পঞ্চগড়ে নৌকাডুবির ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক যশোরে ‘নারী ও শিশু পাচার প্রতিরোধে শিক্ষক ও শিক্ষার্থীদের ভূমিকা’ শীর্ষক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনে ৬১ জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯০ জন বড়াইগ্রামে মধ্যরাতে স্ত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়েছে স্বামী বিশ্বের সবচেয়ে বড় খাদ্যপণ্যের পাইকারি বাজারে আগুন পঞ্চগড়ে নৌকা ডুবে নারী-শিশুসহ ২৪ জনের মৃত্যু  ইডেন কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি জ্বালাও পোড়াওয়ের রাজনীতি শুরু করেছেঃ  রংপুরে সমাজকল্যান মন্ত্রী

রংপুরে রাস্তায় যুবক পেটানোর ছবি ফেসবুকে ভাইরাল আটক ৩

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ১৭৩ বার

রিয়াজুল হক সাগর রংপুর জেলা প্রতিনিধিঃ
রংপুর প্রেস ক্লাবের সামনে প্রকাশ্য দিবালোকে এক যুবককে ৮/১০ জন যুবকের লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে মারপিটের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবি ভাইরাল হওয়ার পর পুলিশ তিন জনকে আটক করেছে। রংপুর মেট্রোপলিটান পুলিশের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
ঘটনাটি বৃহস্পতিবার বিকালে ঘটেছে। অনুসন্ধান চালিয়ে পরে আহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম ফরহাদ (২৮), বাবার নাম আব্দুল আলীম, বাড়ি ঘটনাস্থলের অদূরে জাহাজ কোম্পানি এলাকায়। বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৬ নম্বর মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক ডা. শান্ত জানিয়েছেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন ফরহাদ। তার সঙ্গে একটি মেয়েও ছিল। পথে প্রেস ক্লাবের পাশে এক ছাপাখানার দুই কর্মচারী মেয়েটিকে উত্ত্যক্ত করে। এ ঘটনাকে কেন্দ্র করে ফরহাদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এরই জের হিসেবে বৃহস্পতিবার বিকালে ফরহাদ প্রেস ক্লাব মার্কেটের কাছে আসলে ৮/১০ জন যুবক লাঠি, লোহার রড, পাইপ, ছোড়া নিয়ে অতর্কিতভাবে তার ওপর হামলা চালায় এবং এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এ ঘটনা প্রকাশ্য দিবালোকে শত শত মানুষের সামনে ঘটলেও কেউই তাকে উদ্ধার করতে এগিয়ে আসেনি।
পরে আহত অবস্থায় ফরহাদকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার পর ফরহাদের ওপর হামলার ছবি ফেসবুকে ভাইরাল হলে নগরী জুড়ে তোলপাড় শুরু হয়। বিষয়টি পুলিশের নজরে আসলে পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে আটক করে থানায় নিয়ে আসে।
রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি আব্দুর রশিদ জানান, নগরীতে দিনের বেলায় এ ধরনেরর সন্ত্রাসী হামলার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় তিন জনকে আটক করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে কারা কারা জড়িত তাদের চিহ্নিত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..